পোলবায় বিজেপি জেলা সভাপতির গাড়ি ভাঙচুর

মঙ্গলবারও পঞ্চায়েতে দুই পক্ষের মধ্যে ধস্তাধ্বস্তি হয়। সেই ঘটনার প্রতিবাদে বুধবার সকাল থেকে পঞ্চায়েত ঘেরাও করে রাস্তা অবরোধ করে বিজেপি।

Updated By: Jan 16, 2019, 04:39 PM IST
পোলবায় বিজেপি জেলা সভাপতির গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদন: পোলবার আকনায় বিজেপি-তৃনমূল সংঘর্ষ। আহত দুপক্ষের ৪ জন। ভাঙচুর পঞ্চায়েত, বিজেপির  হুগলি জেলা সভাপতির গাড়ি।

গত ১১ জানুয়ারি আকনা পঞ্চায়েতের গ্রামসভায় সরকারি প্রতিনিধিদের সামনে বিজেপির  দুই সদস্য পঞ্চায়েতের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে সরব হয়। সরসরি তৃনমূল নেতাদের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তোলে তারা। অভিযোগকারী  বিজেপি সদস্য পঞ্চায়েতের বিরোধী  দলনেতা  হীরা মাঝিকে মারধর করে বলে অভিযোগ।

আরও পড়ুন: রথযাত্রার বদলে অমিত শাহর ৫ টি সভা বাংলায়

মঙ্গলবারও পঞ্চায়েতে দুই পক্ষের মধ্যে ধস্তাধ্বস্তি হয়। সেই ঘটনার প্রতিবাদে বুধবার সকাল থেকে পঞ্চায়েত ঘেরাও করে রাস্তা অবরোধ করে বিজেপি। প্রধান কেকা গায়েনের সঙ্গে কথা বলতে চায় বিজেপি নেতৃত্ব। অবরোধ চলাকালীন কয়েকজন লাঠি  নিয়ে বিজেপি কর্মী সমর্থকদের ওপর চড়াও হন। চলে মারধোর, ভাঙচুর।

৯ বছরের ছেলেকে খুন করে পুঁতে দিল বাবা-ঠাকুমা! মায়ের কথায় ফাঁস ভয়ঙ্কর সত্য

পোলবা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। প্রধানকে পঞ্চায়েতে ঢুকতে বাধা দেওয়ার পাশাপাশি হেনস্থা, শ্লীলতাহানি ও পঞ্চায়েত ভাঙচুর করা হয়েছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। বিজেপিও পাল্টা অভিযোগ তুলেছে তৃনমূলের বিরুদ্ধে।

Tags:
.