এবার লাভপুর! ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

তদন্তে পুলিস জানতে পেরেছে, গ্রামে অশান্তি ছড়ানোয় পুজোর ক’দিন বাড়ি ছাড়া ছিলেন তাপস। রবিবার দুপুরেই বাড়ি ফিরেছিলেন। সন্ধ্যায় পাশেই চায়ের দোকানে যাবেন বলে বাড়ি থেকে বের হন তিনি। 

Updated By: Oct 22, 2018, 05:52 PM IST
এবার লাভপুর! ফের বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন:  পুরুলিয়ার সুপরডির ছায়া এবার বীরভূমের লাভপুরে। ফের গাছে বিজেপি কর্মীর   ঝুলন্ত দেহ উদ্ধার।  অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁকে।

রবিবার রাত থেকে  লাভপুরের দাঁড়কা গ্রামের বাসিন্দা তাপস বাগদি নিখোঁজ ছিলেন।    পরিবারের লোকেরা তাঁর খোঁজ শুরু করেন। রাতেই  নদীর ধারে জঙ্গল থেকে তাপসের  ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: বাড়িতে ঢেকে দেওরকে মদ দিলেন বৌদি! তারপর যা করলেন...

আরও পড়ুন: মোবাইল-প্রেমের গেরো, কিশোরের কপালে জুটল মায়ের থেকেও বয়সে বড় বউ

তদন্তে পুলিস জানতে পেরেছে, গ্রামে অশান্তি ছড়ানোয় পুজোর ক’দিন বাড়ি ছাড়া ছিলেন তাপস। রবিবার দুপুরেই বাড়ি ফিরেছিলেন। সন্ধ্যায় পাশেই চায়ের দোকানে যাবেন বলে বাড়ি থেকে বের হন তিনি। কিন্তু রাতে ফিরে না আসায় খোঁজ শুরু হয়।

আরও পড়ুন: এমনই প্রেমের টান! কানাডার প্রাসাদ থেকে কালনার ছাউনির ঘরে ক্যাথরিন

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। তবে ঘটনাস্থলের কাছে কোনও পোস্টার বা অন্য কিছু পাওয়া যায়নি। পরিবারের অভিযোগ, তাপসকে খুন করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পুলিশ যদিও জানিয়েছে, লিখিত কোনও অভিযোগ তারা পাননি। তদন্ত চলছে।

বীরভূম জেলা পুলিশ সুপার  কুণাল আগারওয়াল  সাংবাদিক বৈঠক   করে বলেন,  “লাভপুরের ঘটনাটি একটি সুসাইড এর ঘটনা বলে প্রাথমিক অনুমান। তদন্ত চলছে।”

.