চেয়ারম্যান খুনে দু'দিন পরও অধরা খুনিরা, সরলেন চন্দননগরের পুলিশ সুপার

ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনের ৪৮ ঘণ্টার মধ্যে রদবদল পুলিশের শীর্ষস্তরে। চন্দননগরের পুলিশ কমিশনারের পদ থেকে সরানো হল পীযূষ পাণ্ডেকে। তাঁর জায়গায় নতুন পুলিশ কমিশনার হচ্ছেন অজয় কুমার। শনিবার নবান্ন থেকে এই মর্মে নির্দেশিকা জারি হয়। মনোজ উপাধ্যায় খুনের তদন্তভার দেওয়া হয়েছে সিআইডিকে। 

Updated By: Nov 25, 2017, 11:55 AM IST
চেয়ারম্যান খুনে দু'দিন পরও অধরা খুনিরা, সরলেন চন্দননগরের পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদন: ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনের ৪৮ ঘণ্টার মধ্যে রদবদল পুলিশের শীর্ষস্তরে। চন্দননগরের পুলিশ কমিশনারের পদ থেকে সরানো হল পীযূষ পাণ্ডেকে। তাঁর জায়গায় নতুন পুলিশ কমিশনার হচ্ছেন অজয় কুমার। শনিবার নবান্ন থেকে এই মর্মে নির্দেশিকা জারি হয়। মনোজ উপাধ্যায় খুনের তদন্তভার দেওয়া হয়েছে সিআইডিকে। 

গত মঙ্গলবার রাতে দুষ্কৃতীদের গুলিতে খুন হন ভদ্রেশ্বর পুরসভার তৃণমূলি চেয়ারম্যান মনোজ উপাধ্যায়। এর পর থেকে জেলায় শাসকদলের নেতাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে তৃণমূলের অন্দরেই। দ্রুত অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে এলাকায় বিক্ষোভ বাড়তে থাকে। সত্ ও কর্মঠ হিসাবে পরিচিত মনোজবাবুর খুনে ফুঁসছিল গোটা ভদ্রেশ্বর। এই পরিস্থিতিতে চন্দননগরের পুলিশ কমিশনারের অপসারণ সময়ের অপেক্ষা বলে মনে করছিল ওয়াকিফহাল মহল। 

শনিবার সকালে এল অনিবার্য সেই নির্দেশিকা। সরিয়ে দেওয়া হল চন্দননগরের পুলিশ সুপারকে। আইজি ট্র্যাফিক (দক্ষিণবঙ্গ) পদে বদলি করা হয়েছা তাঁকে। 

আরও পড়ুন - লকগেট ভেঙে জলশূন্য দুর্গাপুর ব্যারাজের জলাধার

ওদিকে ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনের তদন্তভার তুলে দেওয়া হয়েছে সিআইডির হাতে। এখন কবে সিআইডি কমিশনারেটের কাছ থেকে তদন্তভার হাতে তুলে নেয় সেটাই দেখার।  

.