শিশুকন্যাকে অপহরণ করে খুন, অভিযুক্তের বাড়িতে আগুন

ঘটনার সূত্রপাত চার দিন আগে। নিমাসরাই গ্রামের বাসিন্দা অভিযুক্ত ভিকি শেখের বাড়ির পাশে বাড়িতেই থাকত শিশুকন্যাটি। দিন চারেক আগেই শিশুকন্যাটির বাবার সঙ্গে ভিকির বচসা হয়। 

Updated By: May 9, 2018, 11:41 AM IST
শিশুকন্যাকে অপহরণ করে খুন, অভিযুক্তের বাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদন:  ২ দিন ধরে নিখোঁজ ছিলল চার বছরের শিশুকন্যা। বুধবার সকালে বাড়ির অদূরেই মহানন্দা নদীর পাড় থেকে উদ্ধার হল তার দেহ। জলের ঢোবানো ছিল মুখ, ঠোঁটের কোণায় আঘাতের চিহ্ন, তাতে জমাট বেঁধে যাওয়া কালচে রক্তের দাগ। ঘটনাকে ঘিরে উত্তপ্ত মালদার ইংরেজবাজারের নিমাসরাই এলাকার ঘটনা। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দিল উত্তেজিত গ্রামবাসী।

আরও পড়ুন: স্ত্রীকে উপহার দিতে বাবা-মায়ের গায়ে থুতু ছেটাল একমাত্র ছেলে!

ঘটনার সূত্রপাত চার দিন আগে। নিমাসরাই গ্রামের বাসিন্দা অভিযুক্ত ভিকি শেখের বাড়ির পাশে বাড়িতেই থাকত শিশুকন্যাটি। দিন চারেক আগেই শিশুকন্যাটির বাবার সঙ্গে ভিকির বচসা হয়। গ্রামবাসীদের অভিযোগ, ভিকির স্বভাবচরিত্র ভালো ছিল না। শিশুকন্যার সঙ্গেও সে মাঝেমধ্যে অশ্লীল আচরণ করেছিল বলে অভিযোগ। শিশুকন্যার বাবা প্রতিবাদ করায়, তাঁর সঙ্গে ঝামেলা হয় ভিকির। অভিযোগ, সেই আক্রোশ থেকে শিশুকন্যাকে অপহরণ করে খুন করেছে ভিকি।

আরও পড়ুন: নিউমার্কেটেই যেত ৪০ শতাংশ পচা মাংস,  কোন কোন রেস্তোরাঁয় জানেন?

শিশুকন্যার দেহ উদ্ধারের পরই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। ঘটনাস্থলে ইংরেজবাজার থানার পুলিস। পলাতক অভিযুক্ত ভিকি।

.