মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হরিহরপাড়া, উদ্ধার আগ্নেয়াস্ত্র

বিডিও অফিসের কাছে বাজারে থলির মধ্যে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিস। পরে কাছেই একটি বাড়িতে তল্লাসি চালিয়ে আরও কয়েকটি দেশি বন্দুক ও গুলি উদ্ধার করা হয়।

Updated By: Apr 5, 2018, 10:48 PM IST
মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হরিহরপাড়া, উদ্ধার আগ্নেয়াস্ত্র

নিজস্ব প্রতিবেদন : শাসক-বিরোধী সংঘর্ষে উত্তপ্ত মুর্শিদাবাদের হরিহরপাড়া। এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করল পুলিস। পাশাপাশি বিক্ষিপ্ত গণ্ডগোলে দেখা দেয় মুর্শিদাবাদেও।  

বৃহস্পতিবার সকালে হরিহরপাড়া বিডিও অফিসে বাম ও কংগ্রেস কর্মীরা মনোনয়ন জমা দিতে যান। দুষ্কৃতীরা তাঁদের কাগজপত্র ছিঁড়ে অফিস থেকে বের করে দেয় বলে অভিযোগ। বাইরে রাস্তায় চলে ব্যাপক মারধর। প্রাথমিক আঘাত সামলে, কিছুক্ষণ পর কংগ্রেস কর্মীরা তৃণমূলের পতাকা লাগান গাড়ি ভাঙচুর করেন বলেও অভিযোগ ওঠে। বিডিও অফিসের কাছে বাজারে থলির মধ্যে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিস। পরে কাছেই একটি বাড়িতে তল্লাসি চালিয়ে আরও কয়েকটি দেশি বন্দুক ও গুলি উদ্ধার করা হয়।

আরও পড়ুন- প্রার্থীকে অপহরণ, বোমাবাজি, লাঠি হাতে তাণ্ডব; মনোনয়ন ঘিরে উত্তপ্ত বীরভূম

এদিনের হরিহরপাড়ার সংঘর্ষে দু-পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছেন বলে খবর। এদিকে, লালবাগে শাসকদল বিরোধীদের মনোনয়ন জমায় বাধা দেয় বলে অভিযোগ। ব্লক অফিসে রাস্তায় বসে পড়েন শাসকদলের কর্মীরা। ব্যাহত হয় মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ।

খড়গ্রামে মনোনয়ন পর্বে শাসকদলের সঙ্গে বিরোধীদের গণ্ডগোল বাধে। সংঘর্ষে মাথা ফেঁটে এক এক বামকর্মীর। কংগ্রেসের দলীয় অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে।

.