ফোরশোর রোডে দুর্ঘটনায় মৃত হাওড়া পুলিসের কনস্টেবল

দুর্ঘটনায় মৃত্যু হল পুলিসকর্মীর। হাওড়ার ফোরশোর রোডের ঘটনা। রাত দুটো নাগাদ হাওড়া পুলিসের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। গাড়িটি দুমরে যায়। ঘটনাস্থলেই মারা যান গাড়ির চালক। মৃতের নাম অমরজিত্‍ সিং। তিনি হাওড়া পুলিসের কনস্টেবল। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিস।

Updated By: Jun 19, 2017, 10:21 AM IST
ফোরশোর রোডে দুর্ঘটনায় মৃত হাওড়া পুলিসের কনস্টেবল

ওয়েব ডেস্ক: দুর্ঘটনায় মৃত্যু হল পুলিসকর্মীর। হাওড়ার ফোরশোর রোডের ঘটনা। রাত দুটো নাগাদ হাওড়া পুলিসের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। গাড়িটি দুমরে যায়। ঘটনাস্থলেই মারা যান গাড়ির চালক। মৃতের নাম অমরজিত্‍ সিং। তিনি হাওড়া পুলিসের কনস্টেবল। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিস।

এদিকে, গোচারণের পারিবারিক বিবাদকে কেন্দ্র করে দোকানে অগ্নি সংযোগ করায় এবং বোমাবাজি চলায় সেখান পৌঁছায় পুলিস এবং দমকল বাহিনী। বাহিনী পৌঁছতে তাদের লক্ষ্য করেও ছোঁড়া হয় বোমা। স্থানীয় বাসিন্দা কার্তিক সর্দারের দোকান ও দুটি গুদামে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীরা। এরপরই যাতে কেউ আগুন নেভাতে না পারে, তার জন্য লাগাতার বোমাবাজিও চলে। বাহিনীর দিকে আক্রমণ ধেয়ে আসায় ঘটনাস্থলে পৌছেও দীর্ঘক্ষণ কাজ শুরু করতে পারেনি দমকল, এগোতে সাহস পায়নি পুলিসও। তারপর অতিরিক্ত বাহিনী এলে দুষ্কৃতীরা পালায়। ঘটনাস্থল থেকে তাজা বোমা উদ্ধার হয়েছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর অভিযোগ, শম্ভু সর্দার ও মহাদেব সর্দার নামে তাঁর দুই আত্মীয়ই এই কাণ্ড ঘটিয়েছে। ঘটনায় আটক আট। (আরও পড়ুন-বোমা-গুলি-ইটবৃষ্টিতে তপ্ত পাহাড়)

.