সম্পর্কে টানাপোড়েন, আমগাছে ওড়নায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুগল

বছর আঠেরোর যুবতি রাহেনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ২০ বছরের হোসেনের। দেখা-সাক্ষাত সেভাবে না হওয়ায় কয়েকদিন ধরেই দুজনের মধ্যে মনোমালিন্য চলছিল।

Updated By: Mar 3, 2018, 01:37 PM IST
সম্পর্কে টানাপোড়েন, আমগাছে ওড়নায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুগল

নিজস্ব প্রতিবেদন : সম্পর্কে টানাপোড়েনের জেরে ওড়নায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল যুগল। উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জের এই ঘটনা ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। যুগলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে কালিয়াগঞ্জ থানার পুলিস।

কালিয়াগঞ্জের মালগাঁ এলাকার বাসিন্দা রাহেনা খাতুন। ওই একই এলাকায় বাড়ি হোসেন আলির। স্থানীয় সূত্রে খবর, বছর আঠেরোর যুবতি রাহেনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ২০ বছরের হোসেনের। এদিকে ভিন রাজ্যে শ্রমিকের কাজ করতেন হোসেন। ফলে দেখা-সাক্ষাত সেভাবে না হওয়ায় কয়েকদিন ধরেই দুজনের মধ্যে মনোমালিন্য চলছিল।

এরইমধ্যে দিন কয়েক আগে বাড়ি ফেরেন হোসেন। তারপরই এদিন সকালে কালিয়াগঞ্জের লক্ষ্মীপুরে রেল লাইনের ধারে আমগাছের নীচে যুগলের দেহ উদ্ধার করেন স্থানীয়রা। এলাকাবাসী জানিয়েছে, দুজনের গলাতেই ওড়নার ফাঁসের স্পষ্ট চিহ্ন ছিল। আর ওড়নার বাকি ছেঁড়া অংশ গাছেই ঝুলছিল।

আরও পড়ুন, লালগড়ে রয়্যাল বেঙ্গল, সবচেয়ে দীর্ঘ পথ পেরল বাঘ

প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, সম্পর্কে টানাপোড়েনের জন্যই আত্মহত্যার মতো চরম সিদ্ধান্ত নেয় যুগল। যদিও হোসেনের আত্মীয় তথা কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি রুস্তম আলি জানিয়েছেন, সম্পর্কের কথা তাঁরা জানলেও, এরকম ঘটনা কেন ঘটল সে সম্পর্কে তাঁরা সম্পূর্ণ অন্ধকারে।

.