সোশ্যাল মিডিয়ায় অশালীন ছবি পোস্ট করার হুমকি, অপমানে আত্মঘাতী কিশোরী

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে নাবালিকাকে আশালীন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের হুমকি ও কটূক্তি। অপমানে আত্মঘাতী নবমের ছাত্রী। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার অযোধ্যানগরের। শুক্রবার সকালে বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। 

Updated By: Dec 22, 2017, 07:11 PM IST
সোশ্যাল মিডিয়ায় অশালীন ছবি পোস্ট করার হুমকি, অপমানে আত্মঘাতী কিশোরী

নিজস্ব প্রতিবেদন: প্রেমে প্রত্যাখ্যাত হয়ে নাবালিকাকে আশালীন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টের হুমকি ও কটূক্তি। অপমানে আত্মঘাতী নবমের ছাত্রী। ঘটনা দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার অযোধ্যানগরের। শুক্রবার সকালে বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। 

স্থানীয় শিরাকোল তটিনী বালিকা বিদ্যালয়ের পড়ুয়াটি এলাকায় মেধাবী ছাত্রী হিসাবে পরিচিত। গত মাসখানেক ধরে তাঁকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল ফারুক মণ্ডল নামে এক যুবক। বার বারই তাঁর প্রস্তাব ফিরিয়ে দেয় ছাত্রীটি। আক্রোশ বাড়তে থাকে যুবকের। সম্প্রতি নাবালিকাকে রাস্তায় লাগাতার কটূক্তি করতে থাকে সে। প্রেমের প্রস্তাবে সাড়া না-দিলে সোশ্যাল মিডিয়ায় কিশোরীর অশালীন ছবি ছড়িয়ে দেবে বলে হুমকি দেয় যুবকটি।  

আরও পড়ুন - সোশ্যাল মিডিয়াই সচিনের সংসদ! 'ভাষণে' বললেন, 'খেলাই দেশ গড়ে'

পরিজনদের দাবি, ফারুকের অত্যাচারে কয়েকদিন বাড়ি থেকে বেরোতে পারছিল না কিশোরী। বাবাকে গোটা বিষয়টি জানালে ফারুককে বুঝিয়ে বলার চেষ্টাও করেন তিনি। তাতেও লাভ হয়নি বলে অভিযোগ। মানসিক অবসাদে শেষ পর্যন্ত আত্মহননের পথ বেছে নেয় নাবালিকা। নিজের শোয়ার ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় শুক্রবার সকালে।  

দেহ উদ্ধারের পর ফারুকের বিরুদ্ধে উস্তি থানায় অভিযোগ দায়ের করেছে রূপার পরিবার। পলাতক অভিযুক্ত। 

.