ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ উদ্ধার

হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ উদ্ধার হল স্কুলের সামনে। আর তা ঘিরেই উত্তেজনা ছড়াল ঝাড়গ্রামে। অ্যালকোহলিক হেপাটাইটিস নিয়ে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন বছর চল্লিশের ঋষিকেশ মাহাত। ৮ মে CC ক্যামেরা ফাঁকি দিয়ে দিয়ে হাসপাতাল থেকে চম্পট দেন ঋষিকেশ। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। আজ ভোরে রাধানগর প্রাইমারি স্কুলের সামনে থেকে তাঁর দেহ উদ্ধার হয়। হাসপাতালের নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠছে। তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল সুপার।

Updated By: May 9, 2017, 11:54 PM IST
ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ উদ্ধার

ওয়েব ডেস্ক: হাসপাতাল থেকে নিখোঁজ রোগীর দেহ উদ্ধার হল স্কুলের সামনে। আর তা ঘিরেই উত্তেজনা ছড়াল ঝাড়গ্রামে। অ্যালকোহলিক হেপাটাইটিস নিয়ে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি ছিলেন বছর চল্লিশের ঋষিকেশ মাহাত। ৮ মে CC ক্যামেরা ফাঁকি দিয়ে দিয়ে হাসপাতাল থেকে চম্পট দেন ঋষিকেশ। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। আজ ভোরে রাধানগর প্রাইমারি স্কুলের সামনে থেকে তাঁর দেহ উদ্ধার হয়। হাসপাতালের নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠছে। তদন্তের নির্দেশ দিয়েছেন হাসপাতাল সুপার।

এদিকে, মদ-মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করে আক্রান্ত হলেন গ্রামবাসীরা। চলল বাড়ি ভাঙচুর। বোমাবাজি। ঘটনা সিউড়ির কুখুরডি গ্রামে। সম্প্রতি, মদ-মাদকের বিরুদ্ধে মিছিল করেন স্থানীয় বাসিন্দারা। মাদকের কারবারীরা তাঁদের কয়েকজনকে মারধর করায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। কাল গ্রামবাসীরা মাদক কারবারীদের বাড়িতে ভাঙচুর চালান। আজ সকালে বদলা নিতে মাঠে নামে দুষ্কৃতীরা। প্রতিবাদীদের বাড়ি লক্ষ্য করে বোমা ছোঁড়ে তারা। বাড়ি ভাঙচুর করা হয়। পুলিস গ্রামে গেলে নিষ্ক্রিয়তার অভিযোগে ফেটে পড়েন গ্রামবাসীরা। এলাকায় চরম উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে গ্রামে রয়েছে প্রচুর পুলিস।

.