বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে ডায়মন্ড হারবারে গ্রেফতার ১

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে ডায়মন্ড হারবারে গ্রেফতার এক যুবক। রেজাউল মোল্লা নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ২৮ বছর বয়সী এক গৃহবধূ। ধৃতের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। শনিবার তাঁকে ডায়মন্ড হারবারের নদীর পার থেকে গ্রেফতার করে পুলিশ।

Updated By: Jan 21, 2018, 09:01 AM IST
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে ডায়মন্ড হারবারে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগে ডায়মন্ড হারবারে গ্রেফতার এক যুবক। রেজাউল মোল্লা নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ২৮ বছর বয়সী এক গৃহবধূ। ধৃতের বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। শনিবার তাঁকে ডায়মন্ড হারবারের নদীর পার থেকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন - বর্ধমানে ডাম্পিং গ্রাউন্ডে মিলল ৩টে মানুষের খুলি 

অভিযোগকারীনির দাবি, বছরখানেক আগে তাঁর সঙ্গে পরিচয় হয় রেজাউলের সঙ্গে। তখন পূর্ব মেদিনীপুরের রামনগরে শ্বশুরবাড়িতে থাকতেন তিনি। ফোনে ক্রমশ ঘনিষ্ঠতা বাড়ে। এর পর রেজাউল তাঁকে স্বামীকে ছেড়ে তাঁকে বিয়ে করার প্রস্তাব দেয়। এর পরই রেজাউলের সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হন তিনি। ডায়মন্ড হারবারের হোটেলে তাঁকে রেজাউল ডাকত বলে জানিয়েছেন অভিযোগকারীনি। 

তিনি জানিয়েছেন, কয়েকবার সহবাসের পর তাঁকে বিয়ে করবেন না বলে জানিয়ে দেন রেজাউল। এর পরই পুলিশের দ্বারস্থ হন তিনি। শনিবার রেজাউলকে নদীর পারে ডাকেন যুবতী। সেখানেই অভিযুক্তকে গ্রেফতার করে ডায়মন্ড হারবার থানার পুলিশ। 

.