মাদক মেশানো চা-বিস্কুট খাইয়ে রেলযাত্রীর সর্বস্ব লুঠ

মাদক মেশানো খাবার খাইয়ে রেলযাত্রীর কাছ থেকে সর্বস্ব লুঠ করল দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে ডাউন কালকা মেলে। শনিবার ভোর রাতে দুর্গাপুর স্টেশনে ট্রেনটি পৌঁছনোর পর কামরা থেকে অচৈতন্য অবস্থায় দুজনকে উদ্ধার করে রেলপুলিশ। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে রেলের যাত্রী সুরক্ষা।

Updated By: Jan 13, 2018, 05:11 PM IST
মাদক মেশানো চা-বিস্কুট খাইয়ে রেলযাত্রীর সর্বস্ব লুঠ

নিজস্ব প্রতিবেদন : মাদক মেশানো খাবার খাইয়ে রেলযাত্রীর কাছ থেকে সর্বস্ব লুঠ করল দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে ডাউন কালকা মেলে। শনিবার ভোর রাতে দুর্গাপুর স্টেশনে ট্রেনটি পৌঁছনোর পর কামরা থেকে অচৈতন্য অবস্থায় দুজনকে উদ্ধার করে রেলপুলিশ। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে রেলের যাত্রী সুরক্ষা।

জানা গেছে,  দুই যাত্রীর মধ্যে একজন উত্তরপ্রদেশের বাসিন্দা পেশায় সিআইএসএফ জওয়ান অবিনাশ কুমার। তাঁর সঙ্গে ট্রেনেই এক যাত্রীর আলাপ হয়। জমে ওঠে গল্প। এরপরই অচেনা সেই যাত্রী অবিনাশবাবুকে বিস্কুট খেতে দেন। বিস্কুট খাওয়ার পরই এরপরেই জ্ঞান হারান অবিনাশ। সেই সুযোগে অবিনাশবাবুর হাতের আংটি, ঘড়ি ও গলার সোনার চেন খুলে নেওয়া হয়।

আরও পড়ুন, গায়েব ৫ কোটি! ১০০ দিনের কাজে বেনজির দুর্নীতি কোচবিহারে

অন্যদিকে এই একই ট্রেনে কালকা থেকে ধানবাদ আসছিলেন ধানবাদের বাসিন্দা পেশায় ব্যবসায়ী সোনু কুমার রাওয়ানি। ঘুমের মধ্যেই এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তাঁকে চা খেতে দেন। একইরকমভাবে সোনু কুমারও চা খেয়ে অচৈতন্য হয়ে পড়েন। সুযোগ বুঝে সোনু কুমারের সমস্ত ব্যাগপত্র সহ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতী।

.