খুন করেছে বিজেপি, ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনে নিশানা সাধলেন ফিরহাদ

ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনে নাম না করে বিজেপির দিকে আঙুল তুললেন মন্ত্রী ফিরহাদ হাকিম। এব্যাপারে গান্ধীজি হত্যার প্রসঙ্গ টেনে আনলেন তিনি। 

Updated By: Nov 22, 2017, 12:43 PM IST
খুন করেছে বিজেপি, ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনে নিশানা সাধলেন ফিরহাদ

নিজস্ব প্রতিবেদন: ভদ্রেশ্বরের পুরপ্রধান খুনে নাম না করে বিজেপির দিকে আঙুল তুললেন মন্ত্রী ফিরহাদ হাকিম। এব্যাপারে গান্ধীজি হত্যার প্রসঙ্গ টেনে আনলেন তিনি। 

মঙ্গলবার রাতে অজ্ঞাতপরিচয় আততায়ীর গুলিতে খুন হন ভদ্রেশ্বরের পুরপ্রধান মনোজ উপাধ্যায়। বুধবার এনিয়ে বলতে গিয়ে হুগলির দায়িত্বপ্রাপ্ত তৃণমূল নেতা তথা নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, যে সাম্প্রদায়িক শক্তি ক্রমশ ছড়িয়ে পড়ছে তারা আমাদের সরিয়ে দিতে চায়। আমাদের সক্রিয় সংগঠকরাই এদেন নিশানায় এদের খুনের রাজনীতির ইতিহাস রয়েছে। গান্ধীজি থেকে গুজরাট, বিরুদ্ধমতকে রুদ্ধ করতে চরমপন্থা নিয়েছে তারা।

আরও পড়ুন - পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি, খুন ভদ্রেশ্বর পুরসভার চেয়ারম্যান

মঙ্গলবার রাত পৌনে এগারোটা নাগাদ স্থানীয় জয় ভারত সংঘ থেকে বাড়ি ফিরছিলেন তৃণমূল নেতা মনোজ উপাধ্যায়। বাইকে থাকা চোয়ারম্যান সঙ্গীর দাবি স্থানীয় দুষ্কৃতীরাই এই খুনের ঘটনার সঙ্গে জড়িত। রাজু ও রতন নামে দুই দুষ্কৃতীর নাম উঠে আসছে। পাশাপাশি তৃণমূলের তরফে এটি পরিকল্পিত খুন বলেই মনে করা হচ্ছে। স্থানীয় সমাজবিরোধীদের কাজকর্মর প্রতিবাদ করাতেই দুষ্কৃতীদের টার্গেট হয়ে ‌যান মনোজবাবু, এমনটাই তাদের অভিমত।

.