প্রেমের প্রস্তাবে 'না',ধর্ষণের চেষ্টা কিশোরীকে , চলল ব্লেড হামলা

প্রেমের প্রস্তাবে সাড়া  না দেওয়ায় ধর্ষণের চেষ্টা । ইচ্ছেপূরণ না হওয়ায় চলল ব্লেড হামলা। নিউটাউনের আনন্দপল্লির ঘটনা। মূল অভিযুক্ত,তপু হাওলাদারের খোঁজে তল্লাসি চলছে। 

Updated By: Apr 24, 2017, 10:52 PM IST
প্রেমের প্রস্তাবে 'না',ধর্ষণের চেষ্টা কিশোরীকে , চলল ব্লেড হামলা

ব্যুরো: প্রেমের প্রস্তাবে সাড়া  না দেওয়ায় ধর্ষণের চেষ্টা । ইচ্ছেপূরণ না হওয়ায় চলল ব্লেড হামলা। নিউটাউনের আনন্দপল্লির ঘটনা। মূল অভিযুক্ত,তপু হাওলাদারের খোঁজে তল্লাসি চলছে। 

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান।  আর তারজন্যই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করল প্রত্যাখাত যুবক।  চলল ব্লেড হামলা। তপু হাওলাদার। পেশা মাস্তানি। প্রতিবেশী এক কিশোরীকে ভারী পছন্দ। প্রথমে প্রেমের প্রস্তাব। কিন্তু, রাজি হয়নি কিশোরী। তাতে হাল ছাড়েনি তপু। নিয়ম মেনে চলত উত্যক্ত করা। থানার দ্বারস্থ হয় কিশোরীর পরিবার।

রবিবার মামারবাড়ির অনুষ্ঠানে গিয়েছিল কিশোরী। ফেরার পথে তাঁকে নিশানা করে তপু। মাথায় বন্দুক ঠেকিয়ে কিশোরীকে নিয়ে যাওয়া হয় নির্জন জায়গায়। ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা হয়। কিশোরী বাধা দিলে ব্লেড দিয়ে চিরে দেওয়া হয় শরীর। নিউটাউন থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার বাবা। অভিযোগ, তপুর বাবাও পাল্টা মারধর করে নির্যাতিতার পরিবারকে। তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিস।ঘটনার পর থেকে বেপাত্তা মূল অভিযুক্ত তপু হালদার।তাঁর খোঁজে তল্লাসি শুরু হয়েছে।

.