দুপুর থেকেই তুমুল বৃষ্টি দক্ষিণবঙ্গের একাধিক জেলায়

দুপুর থেকেই তুমুল বৃষ্টি শুরু হয়ে গিয়েছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। আসানসোলে প্রবল ঝড়-বৃষ্টিতে জনজীবন কার্যত বিপর্যস্ত। বৃষ্টির চোটে জল দাঁড়িয়ে গিয়েছে বহু জায়গায়। স্টেশন রোড,  চেলিডাঙা,  দিলদার নগর, বার্নপুরের ত্রিবেণী মোড়ে জল জমে গিয়েছে। বন্ধ হয়ে যায় বাস চলাচল। আসানসোল ও জামুড়িয়ায় বাজ পড়ে তিনজনের মৃত্যু হয়েছে।

Updated By: May 13, 2017, 07:58 PM IST
দুপুর থেকেই তুমুল বৃষ্টি দক্ষিণবঙ্গের একাধিক জেলায়

ওয়েব ডেস্ক: দুপুর থেকেই তুমুল বৃষ্টি শুরু হয়ে গিয়েছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। আসানসোলে প্রবল ঝড়-বৃষ্টিতে জনজীবন কার্যত বিপর্যস্ত। বৃষ্টির চোটে জল দাঁড়িয়ে গিয়েছে বহু জায়গায়। স্টেশন রোড,  চেলিডাঙা,  দিলদার নগর, বার্নপুরের ত্রিবেণী মোড়ে জল জমে গিয়েছে। বন্ধ হয়ে যায় বাস চলাচল। আসানসোল ও জামুড়িয়ায় বাজ পড়ে তিনজনের মৃত্যু হয়েছে।

দুপুর হতেই কালবৈশাখী দাপট দেখাতে শুরু করে বাঁকুড়ায়।  হাঁসফাঁস গরম থেকে রেহাই দিয়ে আকাশ ভেঙে নামে বৃষ্টি। সঙ্গে তুমুল ঝোড়ো হাওয়া।  বিদ্যুতহীন হয়ে পড়ে বাঁকুড়া শহরের বিস্তীর্ণ এলাকা। প্রায় পনেরো মিনিটের ঝড়বৃষ্টিতেই কার্যত লন্ডভন্ড দশা।

ঝড়-বৃষ্টির দাপট থেকে রেহাই পায়নি পুরুলিয়াও।  দুপুর থেকেই শুরু হয়ে যায় দাপট। ঝড়ে গাছ উপড়ে একজনের মৃত্যু হয়েছে পুরুলিয়ায়। আহত হয়েছেন পাঁচজন।

বর্ধমানেও শুরু হয়ে যায় ঝড়বৃষ্টি। আউশগ্রাম, গুসকরায় তুমুল বৃষ্টি হয়েছে। মঙ্গলকোট ও গলসিতে বাজ পড়ে দুজনের মৃত্যু হয়েছে।

বীরভূম, হুগলি, নদিয়া, দুই চব্বিশ পরগনাতেও ব্যাপক ঝড়-বৃষ্টি হয়েছে। বহু জায়গায় উপড়ে গিয়েছে গাছ।

.