উত্তরবঙ্গের ৮ জেলায় অতিভারী বৃষ্টির সম্ভাবনা, সতর্কতা জারি আবহাওয়া দফতরের

Last Updated: Saturday, August 12, 2017 - 15:47
উত্তরবঙ্গের ৮ জেলায় অতিভারী বৃষ্টির সম্ভাবনা, সতর্কতা জারি আবহাওয়া দফতরের

ওয়েব ডেস্ক: বিপর্যয়ের মধ্যেই উত্তরবঙ্গে ফের ভারী বর্ষণ। ৪ দিন উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টি। অতিভারী বৃষ্টির সম্ভাবনা। সতর্ক করল আবহাওয়া দফতর। উত্তরবঙ্গের ৮ জেলায় সতর্কতা জারি।

লাগাতার ভারী বর্ষণে বিপর্যস্ত উত্তরবঙ্গ। আবহাওয়ার দফতরের পূর্বাভাসে আশঙ্কা আরও প্রকট। উত্তরবঙ্গের ওপর রয়েছে মৌসুমী অক্ষরেখা। তাই ভারী বৃষ্টি চলবে উত্তরবঙ্গের জেলাগুলিতে। দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত মাঝারি বৃষ্টির পূর্বাভাস। জানাল আলিপুর আবহাওয়া দফতর।

অন্যদিকে, বৃষ্টিতে বিপর্যস্ত জলপাইগুড়ি। গতকাল সন্ধের পর থেকে নাগাড়ে বৃষ্টিতে জলমগ্ন শহরের সবকটি ওয়ার্ড। হাঁটু জল পেরিয়েই সারতে হচ্ছে বাজারহাট,অফিসকাছারি। জলের তোড়ে ভেঙে গেছে জলপাইগুড়ি রাষ্ট্রীয় বালিকা বিদ্যালয়ের দেওয়াল। জল বেড়েছে করালা,পাঙ্গা নদীতে। রাতভর বৃষ্টির জেরে তিস্তার অসংরক্ষিত এলাকায় জারি হয়েছে হলদু সংকেত। দোমোহনী থেকে বাংলাদেশ পর্যন্ত তিস্তা নদীর অসংরক্ষিত এলাকায় জারি হয়েছে হলুদ সংকেত। পাশাপাশি ভূটানে টানা বৃষ্টিতে জলঢাকা নদীর সংরক্ষতি এলাকাতেও জারি হয়েছে হলুদ সংকেত। এমনটাই জানানো হয়েছে সেচ দফতর সূত্রে। আজও সকাল থেকে আকাশের মুখ ভার। হয়ে চলেছে টানা বৃষ্টি।

টানা বৃষ্টিতে জলে ডুবেছে মালের সাত নম্বর গজোলডোবা



First Published: Saturday, August 12, 2017 - 15:41
comments powered by Disqus