পণের টাকা না দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

Updated: Oct 12, 2017, 08:08 PM IST
পণের টাকা না দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : টাকা না দেওয়ায় গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল শ্বশুরবাড়ীর বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার চকবাগী এলাকায়। মৃত কামরুন্নেসা মণ্ডলের দুই ছেলেও রয়েছে। অভিযোগ, বাপের বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য লাগাতার চাপ দেওয়া হত তাঁর ওপর। টাকা না মেলায় পিটিয়ে খুন করা হয়েছে তাঁকে।

বাপের বাড়ির অভিযোগ, বিয়ে হয়েছিল বছর ১২ আগে। একদিনের তরেও শান্তি পাননি বছর ২৫-এর কামরুন্নেসা। প্রতি মুহুর্তে শুনতে হত গঞ্জনা। টাকা চাই আরও টাকা। চলত মারধরও। বাবার সামান্য দর্জির দোকান। তবুও মেয়ের মুখ চেয়ে টাকা জোগানোর আপ্রাণ চেষ্টা করতেন তিনি। শেষ পর্যন্ত আর পারেননি। দাবিমতো টাকা না মেলায় কামরুন্নেসার ওপর ঝাঁপিয়ে পড়ে শ্বশুরবাড়ির লোকজন।

আরও পড়ুন- বাঁধ থেকে ছাড়া জলে দক্ষিণের ৫ জেলায় ব্যহত জনজীবন

অভিযোগ, স্বামী-শাশুড়ি-ননদ মিলে রাতভর বেধড়ক মারধর করে কামরুন্নেসাকে। সকালে নেতিয়ে পড়েন তিনি। দেহ বাড়ির দাওয়ায় ফেলে রেখে খবর দেওয়া হয় বাপের বাড়িতে। ছুটে আসেন বাড়ির লোকজন। কিন্তু, ততক্ষণে সব শেষ। আত্মীয়দের অভিযোগ, পিটিয়ে খুন করা হয়েছে কামরুন্নেসাকে।

ঘটনার পর থেকেই বেপাত্তা স্বামী সহ শশুড়বাড়ির লোকজন। তাদের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে কামরুন্নেসার পরিবার। তদন্ত শুরু করেছে পুলিস।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close