পেট্রাপোল সীমান্তে বেনজির অমানবিকতার শিকার অন্তঃসত্ত্বা মহিলা

অভিবাসন দফতরের সামনে ৬ ঘণ্টা দাঁড়িয়ে থেকে অসুস্থ হয়ে পড়লেন অন্তঃসত্ত্বা মহিলা। স্বামীর সঙ্গে বাংলাদেশ থেকে ফিরছিলেন তিনি। উত্তর ২৪ পরগনার পেট্রাপোল সীমান্তে পাসপোর্ট চেক করার জন্য আটকানো হয় অর্পিতা পাল দাশগুপ্ত ও তাঁর স্বামীকে।

Updated By: Apr 22, 2018, 11:18 AM IST
পেট্রাপোল সীমান্তে বেনজির অমানবিকতার শিকার অন্তঃসত্ত্বা মহিলা
স্বামীর সঙ্গে অর্পিতা

নিজস্ব প্রতিবেদন : অভিবাসন দফতরের সামনে ৬ ঘণ্টা দাঁড়িয়ে থেকে অসুস্থ হয়ে পড়লেন অন্তঃসত্ত্বা মহিলা। স্বামীর সঙ্গে বাংলাদেশ থেকে ফিরছিলেন তিনি। উত্তর ২৪ পরগনার পেট্রাপোল সীমান্তে পাসপোর্ট চেক করার জন্য আটকানো হয় অর্পিতা পাল দাশগুপ্ত ও তাঁর স্বামীকে।

আরও পড়ুন, গরুতে খেয়েছে ফসল, নাবালিকাকে বিবস্ত্র করে মারধর প্রতিবেশীর

অভিযোগ, প্রায় ৬ ঘণ্টা দাঁড় করিয়ে রাখা হয় মহিলাকে। ঘটনার জেরে অসুস্থ হয়ে পড়েন মহিলা। শুরু হয় রক্তক্ষরণ। পাসপোর্ট পরীক্ষার নামেও অভব্য ব্যবহার করা হয়। পেশায় সাংবাদিক অর্পিতার স্বামীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পেট্রোপোল থানার ওসি। তিনিই ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন, মদ খেয়ে বিয়ে করতে এসে তুলকালাম বরের, ফিরতে হল 'বউ' ছাড়া খালি হাতেই!

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বনগা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয় অর্পিতাকে। পরে তাঁকে আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বালিগঞ্জের বাসিন্দা অর্পিতা ও তাঁর স্বামী। গোটা ঘটনায় অভিবাসন দফতরের আধিকারিকদের বিরুদ্ধে পেট্রাপোল থানায় অভিযোগ দায়ের করেছে অর্পিতার পরিবার।

.