জামাইষষ্ঠীতে প্রথমবার শ্বশুরবাড়ি গিয়ে ফেরা হল না জামাইয়ের

স্নান করতে পুকুরে নেমে তলিয়ে যান তিনি। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর তাঁর মৃত্যু হয়। 

Updated By: Jun 21, 2018, 06:30 PM IST
জামাইষষ্ঠীতে প্রথমবার শ্বশুরবাড়ি গিয়ে ফেরা হল না জামাইয়ের

নিজস্ব প্রতিবেদন: প্রথমবার জামাইষষ্ঠীতে শ্বশুরবাড়ি গিয়ে আর বাড়ি ফেরা হল না। শ্বশুরবাড়ি সংলগ্ন একটি পুকুরে ডুবে মৃত্যু হোলো জামাইয়ের। ঘটনা জলপাইগুড়ি দেবনগর এলাকার।

পরিবার সুত্রে জানা গিয়েছে, গত অঘ্রান মাসে  শিলিগুড়ি লাগোয়া জলপাইগুড়ির বাসিন্দা বিপুল পাল (৩৩)-এর সাথে জলপাইগুড়ি দেবনগর এলাকার টুম্পা সরকারের বিয়ে হয়। পেশায় শিলিগুড়ি হাসপাতালের অস্থায়ী কর্মী বিপুল। এই প্রথম জামাইষষ্ঠী উপলক্ষে জলপাইগুড়িতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন ওই যুবক। পারিবারিক নিয়ম অনুযায়ী আড়াই দিন পর শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরার পরিকল্পনা ছিল বিপুলের। মঙ্গলবার জামাই ষষ্ঠী উজ্জাপনের পর বুধবার বাজার সেরে শ্বশুরবাড়ি ফিরে রান্নাও করেন তিনি। এরপর পুকুরে স্নান করতে যান তিনি। সঙ্গে ছিল এলাকারই এক কিশোর। স্নান করতে পুকুরে নেমে তলিয়ে যান তিনি। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর তাঁর মৃত্যু হয়। 

ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। তরতাজা ছেলের মৃত্যুতে বাক্রুদ্ধ হয়ে গিয়েছে শিলিগুড়ির পাল পরিবার। বারবার সংজ্ঞা হারাচ্ছেন তাঁর স্ত্রী।

.