ফোনে ব্যস্ত ট্রাফিক পুলিস, সেই ছবি তোলায় রোষের মুখে তরুণী

শহরের ব্যস্ত মোড়। সেখানে ট্রাফিক সামলানো ভুলে মোবাইলে মত্ত পুলিস। এক তরুণী সেই ছবি তুলে ফেসবুকে পোস্ট করতেই তুলকালাম কাণ্ড কৃষ্ণনগরে! তরুণীকে চড়, দেখে নেওয়ার হুমকি! পুলিসে অভিযোগ দায়ের আক্রান্তের। তবে সেনিয়েও টালবাহানার অভিযোগ। 

Updated By: Jan 18, 2018, 11:21 PM IST
ফোনে ব্যস্ত ট্রাফিক পুলিস, সেই ছবি তোলায় রোষের মুখে তরুণী

নিজস্ব প্রতিবেদন: শহরের ব্যস্ত মোড়। সেখানে ট্রাফিক সামলানো ভুলে মোবাইলে মত্ত পুলিস। এক তরুণী সেই ছবি তুলে ফেসবুকে পোস্ট করতেই তুলকালাম কাণ্ড কৃষ্ণনগরে! তরুণীকে চড়, দেখে নেওয়ার হুমকি! পুলিসে অভিযোগ দায়ের আক্রান্তের। তবে সেনিয়েও টালবাহানার অভিযোগ। 

 

এরই প্রতিবাদ করেন কৃষ্ণনগরের বাসিন্দা এই তরুণী। পথ সুরক্ষার ভার যাদের ওপর, তাঁরা কেমন দায়িত্ব পালন করছেন? কানে ফোন। নজর নেই ট্রাফিকে। অভিযোগ, এটাই চলে প্রতিদিন।

প্রতিবাদ হিসেবে তাই, তিনি যে দোকানে কাজ করেন সেখান থেকে এক মহিলা ট্রাফিক পুলিস কর্মীর এই ছবি ছবি তুলে ফেসবুকে পোস্ট করে দেন তরুণী।

অভিযোগ, তাতেই খাপ্পা বুলবুলি মণ্ডল নামে ওই ট্রাফিক পুলিস কর্মী দোকানে চড়াও হয়ে দাদাগিরি শুরু করেন। তাঁকে সপাটে চড়ও মারা হয়। সবটাই ধরা পড়েছে সিসিটিভি'তে।

তরুণীর অভিযোগ, ট্রাফিক পুলিসকর্মীরা ফোন-ফেসবুকে ব্যস্ত থাকায় অনেকসময়ই রাস্তায় নজর থাকে না তাঁদের। এর ফলে যানজটে রোজই নাকাল হতে হয় মানুষজনকে। এরই প্রতিবাদ হিসেবে ওই ফেসবুক পোস্টটি করেন তিনি।

প্রতিবাদী তরুণী এরই বিহিত চান। কৃষ্ণনগর মহিলা থানায় অভিযোগও দায়ের করেছেন। সেখান থেকে বিষয়টি মিটমাট করে নিতে বলা হয় বলে দাবি তরুণীর। তবে আপোসে নারাজ তিনি। দাবি এখন একটাই, ন্যায়বিচার করুক প্রশাসন।

 

.