পুলিসের জালে ডাক কেলেঙ্কারির মূল পাণ্ডা রহিমূল খন্দকার

পুলিসের জালে কোটি কোটি টাকা ডাক কেলেঙ্কারির মূল পাণ্ডা রহিমূল খন্দকার। গতকালই অসম-বাংলা সীমান্ত থেকে খোন্দকারকে আটক করে কোতয়ালি থানার পুলিস। ধৃতকে নিয়েই রাতভর তল্লাসি অভিযান চলে জেলার বিভিন্ন এলাকায়। পাঁচজনকে  আটক করা হয়েছে বলে জানা গেছে। তার মধ্যে পোস্টঅফিসের কর্মীও রয়েছেন।

Updated By: Jul 10, 2017, 09:14 AM IST
পুলিসের জালে ডাক কেলেঙ্কারির মূল পাণ্ডা রহিমূল খন্দকার

ওয়েব ডেস্ক: পুলিসের জালে কোটি কোটি টাকা ডাক কেলেঙ্কারির মূল পাণ্ডা রহিমূল খন্দকার। গতকালই অসম-বাংলা সীমান্ত থেকে খোন্দকারকে আটক করে কোতয়ালি থানার পুলিস। ধৃতকে নিয়েই রাতভর তল্লাসি অভিযান চলে জেলার বিভিন্ন এলাকায়। পাঁচজনকে  আটক করা হয়েছে বলে জানা গেছে। তার মধ্যে পোস্টঅফিসের কর্মীও রয়েছেন।

জানা গেছে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য। উদ্ধার হয়েছে ল্যাপটপ ও অ্যাপেলের মোবাইল। রহিমূলকে ধরতে কোচবিহার যায় সিবিআইয়ের বিশেষ টিম। দুদিন ধরে কোচবিহারের বিভিন্ন জায়গায় চলে তল্লাসি। যদিও শেষপর্যন্ত কোতয়ালি থানার পুলিসই রহিমূলকে ধরে ফেলে। মাসখানেক আগে ২৪ ঘণ্টায় প্রথম কোটি কোটি টাকার ডাক কেলেঙ্কারির খবর প্রকাশ্যে আনে। তারপরই নড়েচড়ে বসে প্রশাসনও। গড়া হয় তদন্তকারী টিম। দুদিন আগেই দিনহাটা থেকে গ্রেফতার করা হয় রহিমূলের চালককে। তাকে জেরা করে রহিমূলের খোঁজ মেলে। আপাতত তাকে জেরা করে বাকি তথ্য জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। (আরও পড়ুন- গোয়ালতোড়ের দুই সিভিক ভলেন্টিয়ার হত্যা মামলার কিনারা করে ফেলল পুলিস)

.