মাঝ আকাশে কেক কাটলেন বিলেতযাত্রী মমতা

ফের বিদেশ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রাত ৮.০৫ মিনিটে দমদম বিমানবন্দর থেকে যাত্রা করেন তিনি। আর বিমান যখন ৩৬,০০০ ফুট উচ্চতায় তখনই তাঁকে চমকে দিলেন বিমানকর্মীরা। মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানানো হল 'শুভ যাত্রা' লেখা কেক দিয়ে। বিমানের মধ্যেই সফরসঙ্গীদের সেই কেক কেটে খাওয়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Nov 11, 2017, 08:58 AM IST
মাঝ আকাশে কেক কাটলেন বিলেতযাত্রী মমতা

নিজস্ব প্রতিবেদন: ফের বিদেশ সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রাত ৮.০৫ মিনিটে দমদম বিমানবন্দর থেকে যাত্রা করেন তিনি। আর বিমান যখন ৩৬,০০০ ফুট উচ্চতায় তখনই তাঁকে চমকে দিলেন বিমানকর্মীরা। মুখ্যমন্ত্রীকে অভিনন্দন জানানো হল 'শুভ যাত্রা' লেখা কেক দিয়ে। বিমানের মধ্যেই সফরসঙ্গীদের সেই কেক কেটে খাওয়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন - ডেলোর বৈঠকে আমি ছিলাম, উনিও ছিলেন, ধর্মতলার সভায় বললেন মুকুল রায়

নিবেদিতার জন্ম সার্ধ শতবর্ষ অনুষ্ঠানে যোগ দিতে আমন্ত্রণ জানানো হয়েছিল মুখ্যমন্ত্রীকে। সেই অনুষ্ঠানে যোগ দিতেই মুখ্যমন্ত্রীর বিলেতযাত্রা। ভগিনী নিবেদিতার বাসস্থান সংস্কারের পর তা জনসাধারণের জন্য খুলে দিতে এক অনুষ্ঠানের আয়োজন করেছে ব্রিটিশ কর্তৃপক্ষ। সেই অনুষ্ঠানে যোগ দেবেন মমতা। পাশাপাশি সেখানকার শিল্পদ্যোগীদের সঙ্গে বৈঠক করারও পরিকল্পনা রয়েছে তাঁর। 

 

.