মঞ্জু বসুকে প্রার্থী ঘোষণা বিতর্ক: কৈলাসের কাছে রিপোর্ট তলব করল কেন্দ্রীয় নেতৃত্ব

 তৃণমূলের প্রাক্তন বিধায়ক মঞ্জু বসুকে নোয়াপাড়ার দলীয় প্রার্থী হিসাবে ঘোষণা করা নিয়ে বিজেপি অন্দরেই ধন্দ। এবিষয়ে এবার কৈলাস বিজয় বর্গীয়র কাছে রিপোর্ট তলব করলেন বিজেপি কেন্দ্রীয় সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) রামলাল। মঞ্জু বসুকে প্রার্থী ঘোষণা করে চমক দিতে গিয়ে অস্বস্তিতে বিজেপি, অন্তত এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

Updated By: Jan 7, 2018, 11:51 PM IST
মঞ্জু বসুকে প্রার্থী ঘোষণা বিতর্ক: কৈলাসের কাছে রিপোর্ট তলব করল কেন্দ্রীয় নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদন:  তৃণমূলের প্রাক্তন বিধায়ক মঞ্জু বসুকে নোয়াপাড়ার দলীয় প্রার্থী হিসাবে ঘোষণা করা নিয়ে বিজেপি অন্দরেই ধন্দ। এবিষয়ে এবার কৈলাস বিজয় বর্গীয়র কাছে রিপোর্ট তলব করলেন বিজেপি কেন্দ্রীয় সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) রামলাল। মঞ্জু বসুকে প্রার্থী ঘোষণা করে চমক দিতে গিয়ে অস্বস্তিতে বিজেপি, অন্তত এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: ''দিদি যা বলবেন, তাই করব'', বললেন নোয়াপাড়ার বিজেপি প্রার্থী

নোয়াপাড়ায় দলীয় প্রার্থী হিসাবে প্রাক্তন তৃণমূল বিধায়ক মঞ্জু বসুর নাম ঘোষণা করে বিজেপি। কিন্তু পরে অথচ প্রার্থী মঞ্জু বসুই বললেন, ''দিদি যা বলবেন, তাই করব আমি। ওনার প্রতি  আমার আস্থা আছে।'' 

দিন কয়েক আগে বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠক করেন মুকুল ঘনিষ্ঠ মঞ্জু বসু। তখন শুরু হয় জল্পনা। রবিবার বিজেপির প্রার্থী তালিকায় নাম রয়েছে মঞ্জু বসুর। উল্লেখ্য, বিজেপিতে আনুষ্ঠানিকভাবে যোগদান করেননি মঞ্জু বসু। কৈলাসের সঙ্গে বৈঠক প্রসঙ্গে মঞ্জুদেবী বলেন, আত্মীয়কে ছাড়তে বিমানবন্দরে গিয়েছিলাম। তখন দেখা হয়েছিল। সৌজন্যমূলক কথাবার্তা হয়েছিল। তাঁর বাড়িতে মুকুল গিয়েছিলেন। এপ্রসঙ্গে মঞ্জু বসু বলেন, আমার বাড়িতে যে কেউ আসতে পারেন। আচমকাই মঞ্জু বসুর ‘অবস্থান পরিবর্তনে’ অস্বস্তিতে পড়ে যায় বিজেপি।

  

.