নির্দল কাউন্সিলর রাজু সাউয়ের সামনেই খুন করা হয় ভদ্রেশ্বর পুরপ্রধান মনোজ উপাধ্যায়কে

নির্দল কাউন্সিলর রাজু সাউয়ের সামনেই গুলিতে ঝাঁঝরা করা হয় পুরপ্রধান মনোজ উপাধ্যায়কে। ভদ্রেশ্বর শুটআউট নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল বেনারস থেকে ধৃত সাত দুষ্কৃতী। ধৃতদের ট্রানজিট রিমান্ডে রাজ্যে নিয়ে আসা হয়েছে।

Updated By: Nov 29, 2017, 09:18 PM IST
নির্দল কাউন্সিলর রাজু সাউয়ের সামনেই খুন করা হয় ভদ্রেশ্বর পুরপ্রধান মনোজ উপাধ্যায়কে

নিজস্ব প্রতিবেদন : নির্দল কাউন্সিলর রাজু সাউয়ের সামনেই গুলিতে ঝাঁঝরা করা হয় পুরপ্রধান মনোজ উপাধ্যায়কে। ভদ্রেশ্বর শুটআউট নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল বেনারস থেকে ধৃত সাত দুষ্কৃতী। ধৃতদের ট্রানজিট রিমান্ডে রাজ্যে নিয়ে আসা হয়েছে।

ভদ্রেশ্বরে চেয়ারম্যান খুনে পরতে পরতে রহস্য। এবার বেনারস থেকে ধৃত দুষ্কৃতীদের জেরায় মিলল চাঞ্চল্যকর তথ্য। চেয়ারম্যান খুনে আগেই নাম জড়ায় ভদ্রেশ্বরের নির্দল কাউন্সিলর রাজু সাউয়ের। ধৃতদের দাবি, মনোজকে গুলি করার সময় ঘটনাস্থলেই ছিলেন রাজু। স্থানীয় সূত্রে খবর, ৭ নম্বর ওয়ার্ডে খাটাল উচ্ছেদ ঘিরে মনোজ উপাধ্যায়ের সঙ্গে রাজু সাউয়ের দ্বন্দ্ব তৈরি হয়।

বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে খুন হন মনোজ উপাধ্যায়। খুনের তদন্তে নেমে রীতিমত ফাঁদ পেতে বেনারস থেকে গ্রেফতার করা হয় ৭ দুষ্কৃতীকে। পাটনা, মোগলসরাই হয়ে বেনারসের ভোলানাথ গেস্ট হাউসে ঘাঁটি গেড়েছিল ৭ দুষ্কৃতী। আত্মীয়দের মোবাইল ট্র্যাক করে তাদের খোঁজ পায় পুলিস। উত্তরপ্রদেশের এটিএস, ক্রাইম ব্রাঞ্চ ও রেল সুরক্ষা বাহিনীর সাহায্যে গেস্ট হাউস ঘিরে ফাঁদ পাতে হুগলি পুলিস। ৫ দুষ্কৃতী গেস্ট হাউসে থাকলেও, ২জন পাটনা যায় টাকা তুলতে। তারা ফিরতেই সকলকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন, কংক্রিটে মুড়ছে ঢাকুড়িয়া ব্রিজ, দেড় মাস ধরে চলবে যান নিয়ন্ত্রণ

৩ দিনের ট্রানজিট রিমান্ডে ৭ দুষ্কৃতীকে রাজ্যে আনা হয়েছে। আদালতে পেশের পর তাদের হেফাজতে নেবে সিআইডি। তবে তদন্তকারীদের টার্গেট এখন কাউন্সিলর রাজু সাউ।

.