নিখোঁজ হওয়ার পরদিনই বাড়ি ফিরল হরিদেবপুরের ইন্দ্রা উদ্যান গ্রামের কিশোরী

নিখোঁজ হওয়ার পরদিনই বাড়ি ফিরল কিশোরী। হরিদেবপুরের ইন্দ্রা উদ্যান গ্রামের ঘটনা। শনিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। কলাবাগান মাঠ এলাকা থেকে তাকে উদ্ধার করেন এলাকাবাসী। তার সঙ্গে ধরা পড়েছে ফুচকা বিক্রেতা সুবোধ চৌধুরী। বিহারের নওয়াদা জেলায় সুবোধের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। কিশোরী জানিয়েছে, সুবোধ তার পূর্ব পরিচিত। শনিবার ফোন করে ডেকে পাঠায় সে। তারপর কবরডাঙার মান্নান পাড়ার বাড়িতে কিশোরীকে নিয়ে যায়। সেই রাতে সুবোধের বাড়িতেই ছিল কিশোরী। ফুচকা বিক্রেতাকে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দিয়েছেন এলাকাবাসী।

Updated By: Jul 3, 2017, 09:20 AM IST
নিখোঁজ হওয়ার পরদিনই বাড়ি ফিরল হরিদেবপুরের ইন্দ্রা উদ্যান গ্রামের কিশোরী

ওয়েব ডেস্ক: নিখোঁজ হওয়ার পরদিনই বাড়ি ফিরল কিশোরী। হরিদেবপুরের ইন্দ্রা উদ্যান গ্রামের ঘটনা। শনিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। কলাবাগান মাঠ এলাকা থেকে তাকে উদ্ধার করেন এলাকাবাসী। তার সঙ্গে ধরা পড়েছে ফুচকা বিক্রেতা সুবোধ চৌধুরী। বিহারের নওয়াদা জেলায় সুবোধের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। কিশোরী জানিয়েছে, সুবোধ তার পূর্ব পরিচিত। শনিবার ফোন করে ডেকে পাঠায় সে। তারপর কবরডাঙার মান্নান পাড়ার বাড়িতে কিশোরীকে নিয়ে যায়। সেই রাতে সুবোধের বাড়িতেই ছিল কিশোরী। ফুচকা বিক্রেতাকে গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দিয়েছেন এলাকাবাসী।

এদিকে, হরিদেবপুরের গ্রিনপার্ক এলাকার শেখ আমুদ আলি ও মীরা বেগমের কিশোরী মেয়ে নিখোঁজ গত ৯ দিন ধরে। এখনও কোনও হদিশই দিতে পারেনি পুলিস। উপরন্তু থানায় খোঁজ নিতে গিয়ে জুটেছে অপমান, অভিযোগ বাবা-মায়ের। (আরও পড়ুন- কেন খুন হলেন সৌমিত্র নাইয়ার? তদন্তে ঘুরপাক খাচ্ছে অনেকগুলো প্রশ্ন)

.