মোদীর সভায় দুর্ঘটনা, পূর্ত দফতরের ভূমিকায় ক্ষুব্ধ কেন্দ্রীয় দল

 মোদীর সভায় দুর্ঘটনায় পূর্ত দফতরের ভূমিকায় ক্ষুব্ধ কেন্দ্রীয় দল। শুধু প্রধানমন্ত্রীর সভামঞ্চ তৈরির সময় ছিলেন পূর্ত দফতরের এগজিকিউটিভ ইঞ্জিনিয়র। অন্য মঞ্চ বা সামিয়ানা তৈরির সময় ছিলেন না। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন কেন্দ্রীয় দলের কর্তারা।

Updated By: Jul 18, 2018, 05:29 PM IST
মোদীর সভায় দুর্ঘটনা, পূর্ত দফতরের ভূমিকায় ক্ষুব্ধ কেন্দ্রীয় দল

নিজস্ব প্রতিবেদন:  মোদীর সভায় দুর্ঘটনায় পূর্ত দফতরের ভূমিকায় ক্ষুব্ধ কেন্দ্রীয় দল। শুধু প্রধানমন্ত্রীর সভামঞ্চ তৈরির সময় ছিলেন পূর্ত দফতরের এগজিকিউটিভ ইঞ্জিনিয়র। অন্য মঞ্চ বা সামিয়ানা তৈরির সময় ছিলেন না। আর এতেই ক্ষোভ প্রকাশ করেছেন কেন্দ্রীয় দলের কর্তারা।

কেন্দ্রীয় আধিকারিকদের অভিযোগ,  এএসএল অর্থাত অ্যাডভান্স সিকিউরিটি লেসনের বৈঠকে সিদ্ধান্ত হয় পূর্ত দফতরের উপস্থিতিতে সামিয়ানা তৈরি হবে। এমনকি স্পেশাল প্রোটেকশন গ্রুপের তরফেও পূর্ত দফতরকে বলা হয়, মঞ্চ ও সামিয়ানা তৈরির সময় সেখানে থেকে প্রযুক্তিগত সাহায্য করতে। কিন্তু তা তারা করেননি। এতেই ক্ষোভ প্রকাশ করেছেন কেন্দ্রীয় দলের কর্তারা।

আরও পড়ুন: ২১ জুলাইয়ের সভা মঞ্চ নিয়ে চরম সতর্কতা, বিশেষ ব্যবস্থা মঞ্চ নির্মাণে

অন্যদিকে,  বুধবার সকালেই ঘটনাস্থলে পৌঁছে যান স্বরাষ্ট্রমন্ত্রকের কর্তারা। মঙ্গলবারই সার্কিট হাউসে পুলিস-প্রশাসনের কর্তাদের সঙ্গে ম্যারাথন বৈঠক করেন মন্ত্রকের যুগ্ম-সচিব আরতি ভাটনগর। ছিলেন দুই এসপিজি কর্তা এসকে সিনহা ও সুনীল সিন্ধি।

দুর্ঘটনার কারণ খুঁজতে এডিজি-আইবি সিদ্ধিনাথ গুপ্তার সঙ্গে কথা বলেন দুই এসপিজি কর্তা। বৈঠকে ডাকা হয় বিজেপি নেতাদেরও।

 

.