মডেলিংয়ের টোপ দিয়ে অশালীন আচরণ, গ্রেফতার যুবক

ধৃত যুবক  নিউ বারাকপুরের একটি বাড়িতে ভাড়া থাকেন।   তার আসল বাড়ি খড়দায়। ফেসবুকে নিউ  বারাকপুরের এক তরুণীকে সঙ্গে বন্ধুত্ব করেন।

Updated By: Oct 11, 2018, 06:31 PM IST
মডেলিংয়ের টোপ দিয়ে অশালীন আচরণ, গ্রেফতার যুবক

 নিজস্ব প্রতিবেদন:  ফেসবুকে মডেলিং করানোর প্রস্তাব দিয়ে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণের  অভিযোগ। অভিযুক্ত যুবক সুরজকুমার মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি নিউ বারাকপুরের। ধৃতকে বৃহস্পতিবার বারাসত আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন: 'তিতলি'-র ঝাপটায় ভাসবে বঙ্গ!  কোথায় এখন ঘূর্ণিঝড়ের অবস্থান

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ধৃত যুবক  সুরজকুমার মণ্ডল নিউ বারাকপুরের একটি বাড়িতে ভাড়া থাকেন।   তার আসল বাড়ি খড়দায়। ফেসবুকে নিউ  বারাকপুরের এক তরুণীকে সঙ্গে বন্ধুত্ব করেন। গত কয়েক মাস ধরে তাঁর সঙ্গে নিয়মিত কথা বলতে থাকেন। ওই তরুণীর মডেল হওয়ার ইচ্ছা, সেকথা জানতে পারেন যুবক। অভিযোগ, এরপরই ওই যুবককে নানাভাবে তরুণীকে টোপ দিতে থাকেন।

আরও পড়ুন: আগামী ৪৮ ঘণ্টায় ভারী বৃষ্টির সতর্কতা, বাতিল বহু ট্রেন, বদলে গেল সময়সূচি

তরুণীর  অভিযোগ, যুবক তাঁকে জানিয়েছিলেন, তাঁর সঙ্গে মডেলিং জগতের অনেক বড় লোকের যোগাযোগ রয়েছে। তাঁকে সেখানে কাজ পাইয়ে দেবেন। তরুণীকে এই প্রলোভন দেখিয়ে  ফাঁকা স্টেডিয়ামে নিয়ে যান যুবক। সেখানে তাঁকে ধর্ষণ করা হয় বলে তরুণীর অভিযোগ। নিউ বারাকপুর থানায় যুবকের বিরুদ্ধে অভিযোগ করেন তরুণী।  তরুণীর অভিযোগের ভিত্তিতে যুবককে তাঁর নিউ বারাকপুরের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিস। তরুণীর বক্তব্যে কতটা সত্যতা রয়েছে, তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

.