খুনের আগে শারীরিক সম্পর্ক ও রিহ্যার্সাল, কবুল মনুয়ার

হৃদয়পুরের অনুপম হত্যা মামলায় উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। জেরায় অভিযুক্ত অজিত রায় জানিয়েছে, যেদিন অনুপমকে খুন করা হয়, সেদিনই কীভাবে খুন করা হবে তা বেশ কয়েকবার ট্রায়াল দেওয়া হয়েছিল। উপস্থিত ছিল মনুয়া। এরপর মনুয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়। পরে বাবার ফোন পেয়ে মনুয়া চলে যায়। বাড়িতে একা থাকে অজিত। অনুপম ফিরলে তাকে রড দিয়ে বারবার আঘাত করা হয়,পরে হাতের শিরা কেটে দেওয়া হয়।

Updated By: May 23, 2017, 04:38 PM IST
খুনের আগে শারীরিক সম্পর্ক ও রিহ্যার্সাল, কবুল মনুয়ার

ওয়েব ডেস্ক: হৃদয়পুরের অনুপম হত্যা মামলায় উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। জেরায় অভিযুক্ত অজিত রায় জানিয়েছে, যেদিন অনুপমকে খুন করা হয়, সেদিনই কীভাবে খুন করা হবে তা বেশ কয়েকবার ট্রায়াল দেওয়া হয়েছিল। উপস্থিত ছিল মনুয়া। এরপর মনুয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়। পরে বাবার ফোন পেয়ে মনুয়া চলে যায়। বাড়িতে একা থাকে অজিত। অনুপম ফিরলে তাকে রড দিয়ে বারবার আঘাত করা হয়,পরে হাতের শিরা কেটে দেওয়া হয়।

এদিকে জেরায় মনুয়া আরও জানিয়েছেন, বাবা-মায়ে চাপেই সে অনুপমকে বিয়ে করেছিল। তার অভিযোগ, বিয়ের জন্য চাপ দেন স্থানীয় কাউন্সিলর অরুণ ভৌমিকও। বিয়ে করতে না চেয়ে আত্মহত্যা পর্যন্ত করতে গিয়েছিল মনুয়া। মনুয়ার অভিযোগ, বিয়ের পর থেকে তাঁর ওপর মানসিক অত্যাচার করত অনুপম। ফেসবুক, হোয়াটস অ্যাপ করতে বাধা দিত। চাকরি ছেড়ে দিতে জোর করা হতো। এমনকি মনুয়ার প্রিয় বিষয় নাচেও বাধা দিতেন অনুপম। (আরও পড়ুন- সুদীপের জামিনের বিরোধিতা করে আজ সুপ্রিম কোর্টে যাচ্ছে না সিবিআই )

.