বিদায় বেলায় জয়ের ব্যবধান নিয়ে পার্থকে নাম না করে কটাক্ষ মুকুলের

Updated By: Sep 25, 2017, 05:14 PM IST
বিদায় বেলায় জয়ের ব্যবধান নিয়ে পার্থকে নাম না করে কটাক্ষ মুকুলের

কমলিকা সেনগুপ্ত

বিদায় বেলায় সাংবাদিক বৈঠকের মুকুলের কটাক্ষের মুখে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ ইন্টারভিউতে ভোটে জয়ের ব্যবধান নিয়ে পার্থকে কটাক্ষ করলেন তিনি। 

সোমবার বেলা ১১টায় নিজাম প্যালেসে সাংবাদিক বৈঠকে তৃণমূলের কর্মসমিতি থেকে পদত্যাগের কথা ঘোষণা করেন মুকুল রায়। জানান, পুজোর পর রাজ্যসভার সদস্যপদ থেকে ইস্তফা দেবেন তিনি। এর পর ২৪ ঘণ্টাকে একান্ত সাক্ষাৎকারে নাম না করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে কটাক্ষ ছুঁ‌ড়ে দেন একসময় দলের সেকেন্ড ইন কম্যান্ড। মুকুল বলেন, 'কোন ক্রিজে রান হয় আমি জানি। ক্রিজ না জানলে ৫২ কমে সাত হয়।'‍

আরও পড়ুন - তৃণমূল ছাড়লেন মুকুল রায়, ইস্তফা দিলেন কর্মসমিতি থেকে

বলে রাখি, ২০১১ সালের বিধানসভা নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে ৫৯,০২১ ভোটে জিতেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। ২০১৬ সালে একই কেন্দ্র থেকে  ৮,৮৯৬ ভোটে জেতেন তিনি। কী করে জয়ের ব্যবধান এত কমল তা নিয়েই এদিন পার্থকে কটাক্ষ করেন তিনি। 

মুকুলের সঙ্গে পার্থর বিতণ্ডা ‌যদিও নতুন নয়। গত কয়েক সপ্তাহ ধরেই মুকুলের গতিবিধি নিয়ে একাধিক মন্তব্য করেছেন পার্থ চট্টোপাধ্যায়। মুকুলের ওপর দল নজর রাখছে বলেও জানান তিনি। রবিবার একটি পুজোর উদ্বোধনে গিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে 'বাচ্চা ছেলে'‍ বলে কটাক্ষ করেন মুকুল। 

.