২৪ ঘণ্টা ডট কমের খবরের জেরে সাইকেল পেল বাস্তবের 'দামু'

নবাড়ুর খবর প্রকাশিত হওয়ার পর আমবাড়ি রেঞ্জের রেঞ্জ অফিসার মঙ্গলবার ললিতাবাড়ি জয়েন্ট ফরেস্ট ম্যানেজমেন্ট কমিটির সদস্য দের নিয়ে সভায় বসেন।  সেই সভায় তার এই সরল আবদার নিয়ে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয় তাকে সাইকেল দেওয়া হবে।

Updated: Dec 6, 2017, 08:29 PM IST
২৪ ঘণ্টা ডট কমের খবরের জেরে সাইকেল পেল বাস্তবের 'দামু'
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ২৪ঘণ্টা ডট কমের খবরের জের। নবাড়ু পেল সাইকেল। শেষ পর্যন্ত হাতি নিয়ে বাড়ি ফিরেছিল দামু, তবে অতটা সম্ভব হয়নি ললিতাবাড়ির বাসিন্দা নবাড়ু রায়ের পক্ষে। তবে সাইকেল নিয়ে বাড়ি ফিরেছেন নবাড়ু। সৌজন্যে অবশ্যই ২৪ ঘণ্টা ডট কম।

আরও পড়ুন- সাইকেল নেই; হাতির ছানা চাই, বিট অফিসারের কাছে আজব বায়না নবাড়ুর

সোমবার ২৪ ঘণ্টা ডট কমে প্রকাশিত হয়েছিল বিট অফিসারের কাছ থেকে হাতির বাচ্চা আবদার করেছিল নবাড়ু। হঠাত্ কেন এমন আবদার? সাইকেল নেই, তাই যদি একটি হাতি পাওয়া যায়, তাহলে হাতির পিঠে চড়ে বিভিন্ন কাজকর্ম করতে পারবে, এই ছিল নবাড়ু রায়ের 'ছোট্ট' আবদার।  খারিজ করে দেন বিট অফিসাররা।

আরও পড়ুন- গরম গরম দম বিরিয়ানি খেল মহিষ  

পরে, নবাড়ুর খবর প্রকাশিত হওয়ার পর আমবাড়ি রেঞ্জের রেঞ্জ অফিসার মঙ্গলবার ললিতাবাড়ি জয়েন্ট ফরেস্ট ম্যানেজমেন্ট কমিটির সদস্য দের নিয়ে সভায় বসেন।  সেই সভায় তার এই সরল আবদার নিয়ে আলোচনার পর সিদ্ধান্ত নেওয়া হয় তাকে সাইকেল দেওয়া হবে। কমিটির লভ্যাংশ বিতরণের পর কিছু  ফান্ড রয়েছে। সেই ফান্ড থেকে একটি সাইকেল নবাড়ুকে দেওয়া হবে বলে জানিয়েছেন  বৈকন্ঠপুর বনবিভাগের  আমবাড়ি রেঞ্জ এর রেঞ্জ অফিসার সঞ্জয় দত্ত।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close