ঘুসুড়ি গ্যাস লিক কাণ্ডে মৃত্যু আরও একজনের

ঝাঁঝাল গন্ধে অসুস্থ হয়ে পড়েন স্থানীয় মানুষজন। তাদের মধ্যেই ছিলেন স্বর্ণ পাণ্ডে। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মানতে হল মহিলাকে। তবে ঘটনার জন্য পুলিসকেই দায়ী করেছেন মৃতের পরিবার।

Updated: Feb 13, 2018, 10:13 PM IST
ঘুসুড়ি গ্যাস লিক কাণ্ডে মৃত্যু আরও একজনের

নিজস্ব প্রতিবেদন: ঘুসুড়ি গ্যাস লিক কাণ্ডে মৃত্যু হল স্বর্ণ পাণ্ডের। ৫ ফেব্রুয়ারি ঘুসুড়ি স্ক্র্যাপ ইয়ার্ডে সিলিন্ডার থেকে গ্যাস লিক করে। গ্যাসের ঝাঁঝালো গন্ধে অসুস্থ হয়ে পড়েন পঞ্চাশেরও বেশি বাসিন্দা। গোটা ঘটনায় পুলিসকেই দায়ী করেছেন স্থানীয় বাসিন্দারা।

ঘুসুরি স্ক্র্যাপইয়ার্ডে বজরংবলি এন্টারপ্রাইজে মজুত ছিল গ্যাস সিলিন্ডার। বাতিল সিলিন্ডার কাটার সময় লিক করে গ্যাস। ঝাঁঝাল গন্ধে অসুস্থ হয়ে পড়েন স্থানীয় মানুষজন। তাদের মধ্যেই ছিলেন স্বর্ণ পাণ্ডে। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মানতে হল মহিলাকে। তবে ঘটনার জন্য পুলিসকেই দায়ী করেছেন মৃতের পরিবার।

আরও পড়ুন- নজির গড়ল জলপাইগুড়ির মাদার চাইল্ড হাব

ঘটনার পরেই খবর দেওয়া পুলিসে। ঘটনাস্থলে আসে দমকলও। ঘনবসতিপূর্ণ এলাকা দিয়ে সিলিন্ডার নিয়ে যাওয়ার ফলে অসুস্থ হয়ে পড়েন আরও অনেকে। অসুস্থদের টি এল জয়সওয়াল হাসপাতাল, হাওড়া শ্রমজীবী হাসপাতাল এবং হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close