নোয়াপাড়ায় বিজেপিকে তলায় তলায় সাহায্য করেছে সিপিআইএম-কংগ্রেস, দাবি পার্থর

তৃণমূল মহাসচিবের দাবি, "যতদিন মানুষ তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছে, ততদিন বিরোধীদের তিনটে পতাকা একসঙ্গে মিলে গেলেও কিচ্ছু করতে পারবে না।"

Updated By: Feb 1, 2018, 05:05 PM IST
নোয়াপাড়ায় বিজেপিকে তলায় তলায় সাহায্য করেছে সিপিআইএম-কংগ্রেস, দাবি পার্থর

নিজস্ব প্রতিবেদন: নোয়াপাড়া বিধানসভা উপনির্বাচনে মানুষের জয় হয়েছে। ফলপ্রকাশের পর প্রতিক্রিয়ায় এমনটাই জানালেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। নোয়াপাড়া বিধানসভা উপনির্বাচনে ৬৩ হাজারের বেশি ভোটে জয় হাসিল করেছে তৃণমূল। এই জয়ের জন্য নোয়াপাড়ার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পার্থ চট্টোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায় অভিযোগ করেন, বিরোধীরা চক্রান্ত করে রাজ্যে উন্নয়নের ধারা স্তব্ধ করতে চায়। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারের উন্নয়নের উপর মানুষের আস্থা রয়েছে বলে দাবি করেন তিনি। বলেন, এই জয় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উপর মানুষের আস্থাই ফের একবার প্রমাণ করল। মমতা বন্দ্যোপাধ্যায়ের মানুষের সঙ্গে চলার দর্শনের সমকক্ষ সারা ভারতে কেউ নেই বলেও দাবি করেন তিনি।

আরও পড়ুন, নোয়াপাড়ায় 'অর্জুনের লক্ষ্যভেদ', তৃণমূলের জয়ের ৫টি কারণ

পাশাপাশি বিরোধীদের জোটকেও কটাক্ষ করেন তৃণমূলের মহাসচিব। বলেন, "যতদিন মানুষ তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছে, ততদিন বিরোধীদের তিনটে পতাকা একসঙ্গে মিলে গেলেও কিচ্ছু করতে পারবে না। তৃণমূল কংগ্রেসকে সরানো যাবে না।" প্রসঙ্গত, ২০১৬ বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মঞ্জু বসুকে মাত্র ১,০০০ ভোটের ব্যবধানে হারিয়েছিলেন জোটপ্রার্থী কংগ্রেসের মধুসূদন ঘোষ।

আরও পড়ুন, ব্যবধান বাড়িয়ে উলুবেড়িয়া ধরে রাখল তৃণমূল, তিনে নামল সিপিএম

একইসঙ্গে মুখে লড়াইয়ের কথা বললেও সিপিএম-কংগ্রেস তলে তলে বিজেপিকে ভোটে 'সুবিধা' করে দিচ্ছে বলেও এদিন তোপ দাগেন তৃণমূল মহাসচিব। তাঁর স্পষ্ট বক্তব্য, যেখানে সিপিএম-কংগ্রেস নিজেরা সুবিধা করতে পারবে না বুঝতে পারছে, সেখানেই তারা মানুষকে বিজেপিকে ভোট দেওয়ার কথা বলছে। তৃণমূল কংগ্রেস আগামীদিনে কড়া হাতে এর মোকাবিলা করবে বলেও হুঁশিয়ারি দেন পার্থ চট্টোপাধ্যায়।

.