২০১৯-এ জবাব দেবে জনতাই, মোদীকে পালটা পার্থ

বছরের প্রথম দিনই চরম বাকযুদ্ধে জড়াল শাসক বিরোধী। প্রধানমন্ত্রীর বক্তব্যের কড়া জবাব দিল পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস।

Updated By: Jan 1, 2019, 11:04 PM IST
২০১৯-এ জবাব দেবে জনতাই, মোদীকে পালটা পার্থ

নিজস্ব প্রতিবেদন: বছরের প্রথম দিনই চরম বাকযুদ্ধে জড়াল শাসক বিরোধী। প্রধানমন্ত্রীর বক্তব্যের কড়া জবাব দিল পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেস।

এদিন তৃণমূলের মহাসচিব প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে বলেন, 'গণতান্ত্রিক রাজনীতি করলে আদালতে যেতে হত না বিজেপিকে। এরাজ্যে যে উন্নয়ন হচ্ছে তাকে কীভাবে স্তব্ধ করা যায় তার চেষ্টা চালাচ্ছে বিজেপি। কীভাবে বিশৃঙ্খলা তৈরি করা যায়, কীভাবে দাঙ্গা বাঁধানো যায় তার চেষ্টায় মরিয়া গেরুয়া শিবির। যে দলের শাসনে পুলিসকর্মীদের খুন হতে হয় তাদের মুখে গণতন্ত্র মানায় না।' 

পশ্চিমবঙ্গের গণতান্ত্রিক পরিবেশ নিয়ে উদ্বেগ প্রকাশ মোদীর

মঙ্গলবার সংবাদসংস্থা ANI-কে দেওয়া একান্ত সাক্ষাতকারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবঙ্গের গণতান্ত্রিক পরিবেশ নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। বলেন, এরাজ্যে গণতান্ত্রিক রাজনৈতিক কর্মসূচি করতে গিয়ে আদালতের দ্বারস্থ হতে হচ্ছে বিজেপিকে। একই সঙ্গে পশ্চিমবঙ্গে বিজেপি-সহ বিরোধী রাজনৈতিক কর্মীরা যে ভাবে আক্রান্ত হচ্ছেন তাতেও উদ্বেগ প্রকাশ করেন তিনি। প্রধানমন্ত্রীর সাবধানবাণী, হিংসায় মদত দিয়ে কেউ পার পাবেন না।

প্রধানমন্ত্রীর মন্তব্যের জবাবে পার্থ চট্টোপাধ্যায়ের প্রতিক্রিয়া, ২০১৯-এর নির্বাচনে মোদীকে জবাব দেবে জনতাই।  

  

.