ব্যান্ডেলে অধ্যাপিকাকে ঠান্ডা মাথায় খুন করেছিল পরিচারিকা, জানাল পুলিস

অবশেষে ব্যান্ডেলে অধ্যাপিকা খুনের কিনারা করল পুলিস। পরিচারিকার ষড়যন্ত্রেই খুন হন ওই অধ্যাপিকা।  টাকা-পয়সা, গয়না লুঠ করার ছক কষেছিল অপরাধীরা। চিনে ফেলায় খুন হন অধ্যাপিকা। গ্রেফতার পরিচারিকা-সহ ৪ জন।  

Updated By: Nov 15, 2017, 11:50 PM IST
ব্যান্ডেলে অধ্যাপিকাকে ঠান্ডা মাথায় খুন করেছিল পরিচারিকা, জানাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: অবশেষে ব্যান্ডেলে অধ্যাপিকা খুনের কিনারা করল পুলিস। পরিচারিকার ষড়যন্ত্রেই খুন হন ওই অধ্যাপিকা।  টাকা-পয়সা, গয়না লুঠ করার ছক কষেছিল অপরাধীরা। চিনে ফেলায় খুন হন অধ্যাপিকা। গ্রেফতার পরিচারিকা-সহ ৪ জন।  

২৬অক্টোবর নিজের ঘরেই রক্তাক্ত দেহ মেলে প্রাক্তন অধ্যাপিকা সুলেখা মুখার্জির। বিশ্বস্ত পরিচারিকাই যে জীবনটাই শেষ করে দেবে, কে ভাবতে পেরেছিল! বছর দেড়েক ধরে সুলেখা মুখার্জির বাড়িতে কাজ করত মাধবী কর্মকার। অধ্যাপিকার বাড়ির পাশেই থাকে সে। স্বামী বিশু কর্মকার, রাজমিস্ত্রি সুফল কর্মকার ও স্থানীয় এক দুষ্কৃতী গোর্খা পাসোয়ানকে নিয়ে লুঠপাটের ছক কষে মাধবী।

প্রতিদিন ভোরবেলা মাধবী গেটে বেল বাজানোর পর, বাইরে এসে তা খুলে দিতেন অধ্যাপিকা। পুলিস সূত্রে খবর, ঘটনার দিনও বেল বাজিয়ে নিজে সরে যায় মাধবী। সুলেখা মুখার্জি নিয়মমতো গেট খুলে বাড়িতে চলে যান। অধ্যাপিকার পিছন পিছন চুপিসাড়ে বাড়িতে ঢুকে পড়ে বিশু, সুফল ও গোর্খা। বাড়িতে ঢুকে লুঠপাট শুরুর পর দলে যোগ দেয় মাধবীও। অপরাধীদের চিনে ফেলায় কাটারির কোপে খুন করা হয় সুলেখা মুখার্জিকে।

ঘটনার পরও রীতিমতো ঠাণ্ডা মাথায় সব সামলে নেয় মাধবী। সন্দেহ হয়নি কারওরই। তবে গোর্খার সূত্র ধরেই শেষপর্যন্ত সব পরিকল্পনা ভেস্তে গেল। অন্য একটি মামলায় সম্প্রতি গোর্খা পাসোয়ান গ্রেফতার হয়। পুলিসের কাছে খবর আসে, অধ্যাপিকা খুনের সময় গোর্খা ওই এলাকাতেই ছিল। তাকে রিমান্ডে নিয়ে তদন্তকারী দল জিজ্ঞাসাবাদ চালায়। জেরায় ভেঙে পড়ে খুনের সব কথা কবুল করে নেয় গোর্খা। সে-ই পুলিসের কাছে ফাঁস করে দেয় পরিচারিকা-সহ বাকিদের জড়িত থাকার কথা। ইতিমধ্যে কিছু গয়না ও লুঠ হওয়া সামান্য টাকা উদ্ধার করেছে পুলিস। ধৃতদের কাছ থেকেই এই খুনের বাকি সব তথ্য জানতে তত্‍পর পুলিস।

আরো পড়ুন, পুলিস না পারলে তাঁকেই ব্যবস্থা নিতে হবে, সাফাই অনুব্রতর

.