অ্যাকাউন্ট থেকে উধাও প্রায় ৯ লাখ, বালুরঘাটে প্রবল বিপাকে অবসরপ্রাপ্ত শিক্ষিকা

যে অ্যাকাউন্টে কোনওদিন হাত দেননি সেখান থেকে ২০১৭ সালের ২১ জুলাই থেকে ২৯ ডিসেম্বর প‌র্যন্ত দফায় দফায় মোট ৮ লাখ ৮৭ হাজার ৫০০ টাকা তুলে নেওয়া হয়েছে

Updated By: Jan 20, 2018, 01:30 PM IST
অ্যাকাউন্ট থেকে উধাও প্রায় ৯ লাখ, বালুরঘাটে প্রবল বিপাকে অবসরপ্রাপ্ত শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদন: অবসরপ্রাপ্ত শিক্ষিকার অ্যাকাউন্ট থেকে কয়েক লাখ টাকা তুলে নেওয়ার অভি‌যোগ উঠল খোদ ব্যাঙ্ককর্মীদের বিরুদ্ধেই। এনিয়ে তদন্ত শুরু করেছে ব্যাঙ্ক ও পুলিস।

বালুরঘাট পুরসভার বাসিন্দা ঝর্ণা লাহা কুল্ভি(৭০) স্বামীর মৃত্যুর পর ২০১৬ সালের ১ জানুয়ারি একটি বেসরকারি ব্যাঙ্কে ৯ লাখ টাকা জমা করেন। সেই অ্যাকাউন্ট থেকে কয়েক দিনের মধ্যে ৮ লাখ ৮৭ হাজার ৫০০ টাকা তুলে নেওয়ার অভি‌যোগ করলেন তিনি। এনিয়ে বালুরঘাট থানায় অভি‌যোগ করেছেন ওই প্রাক্তন শিক্ষিকা।

ঝর্ণা লাহার অভি‌যোগ, অ্যাকাউন্ট খোলার পর ২ ব্যাঙ্ককর্মী তাঁর বাড়িতে গিয়ে এটিএম নেওয়ার কথা বলেন। কিন্তু বয়স বেশি হওয়ার কারণে তিনি তা নিতে চাননি। কিন্তু গত ১৮ জানুয়ারি টাকা তুলতে গিয়ে তিনি হতবাক। ‌যে অ্যাকাউন্টে কোনওদিন হাত দেননি সেখান থেকে ২০১৭ সালের ২১ জুলাই থেকে ২৯ ডিসেম্বর প‌র্যন্ত দফায় দফায় মোট ৮ লাখ ৮৭ হাজার ৫০০ টাকা তুলে নেওয়া হয়েছে। ওই বিপুল টাকা তোলা হয়েছে কলকাতা থেকে এবং তা এটিএম কার্ড ব্যবহার করে।

আরও পড়ুন-১৪ দিনের জেল হেফাজত সাহিদের, 'টিএমসিপি ছাড়ছেন না', জানালেন নির্যাতিতা ছাত্রী

কীভাবে ওই বিপুল টাকা গায়েব হয়ে গেল তা ভেবে কূল পাচ্ছেন না ঝর্ণা লাহা। এনিয়ে তিনি ব্যাঙ্কের ওই ২ কর্মীর বিরুদ্ধে অভি‌যোগ করেছেন। অভি‌যোগ দায়ের করা হয়েছে বালুরঘাট থানাতেও। ব্যাঙ্ক নিয়ে বিভাগীয় তদন্ত শুরু করেছে।

.