পুলিস রূপী ডাকাত! নেতার বাড়িতে সাফ ১০ লাখ টাকা-সহ ১০ ভরি গয়না

পঞ্চায়েত সদস্য হওয়ায় বিভিন্ন প্রয়োজনে প্রায়ই সঞ্জয় দাসের বাড়িতে পুলিস আসতো। ফলে গতকাল রাতেও যখন পুলিস পরিচয় দিয়ে জনা ছয়েক ব্যক্তি আসে, তখন কারও কোনও সন্দেহ হয়নি

Updated By: Dec 25, 2017, 02:46 PM IST
পুলিস রূপী ডাকাত! নেতার বাড়িতে সাফ ১০ লাখ টাকা-সহ ১০ ভরি গয়না

নিজস্ব প্রতিবেদন: পুলিস পরিচয়ে ঢুকে বাড়ি সাফ করে দিল ডাকাতদল। মালদায় চাঁচলের বামুয়া গ্রামের পঞ্চায়েত সদস্য সঞ্জয় দাসের বাড়িতে ডাকাতির ঘটনায় হতবাক এলাকাবাসী।

রবিবার তখন প্রায় রাত বারোটা। জনা ছয়েক ‘পুলিসে’র একটি দল হঠাতই ঢুকে পড়ে সঞ্জয় দাসের বাড়িতে। কিছুক্ষণ পরেই স্বমূর্তি ধারণ করে সেইসব ‘পুলিস কর্মীরা’। পরিষ্কার হয়ে যায় যে তারা আসলে ডাকাত।

এখনও প‌র্যন্ত পাওয়া খবর, কংগ্রেসের সদস্য সঞ্জয় দাসের মাথায় বন্দুক ধরে তাঁকে কাবু করে ফেলে ডাকাত দল। তারপর অবাধে চলে লুঠপাট। প্রায় ১০ লাখ টাকা নগদ ও ১০ ভরি গয়না লুট করে নিয়ে পালায় ডাকাতরা।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, পঞ্চায়েত সদস্য হওয়ায় বিভিন্ন প্রয়োজনে প্রায়ই সঞ্জয় দাসের বাড়িতে পুলিস আসতো। ফলে গতকাল রাতেও যখন পুলিস পরিচয় দিয়ে জনা ছয়েক ব্যক্তি আসে, তখন কারও কোনও সন্দেহ হয়নি। স্বাভবিকভাবেই দরজায় পুলিস দেখে দরজা খুলে দেন সঞ্জয়বাবু। সেই সু‌যোগটাই কাজে লাগায় ডাকাতরা।

ইতিমধ্যেই পুলিস ঘটনার তদন্তে নেমেছে। এথনও প‌র্যন্ত গ্রেফতার হয়নি কেউ।

আরও পড়ুন-বড়দিনের উপহার: নয়ডা-দিল্লি মেট্রো প্রকল্পের উদ্বোধনে প্রধানমন্ত্রী, নিমন্ত্রিতই নন কেজরি!

.