রথযাত্রায় পুলিস না থাকলে ডান্ডা ধরবে বিজেপির যুবমোর্চা, দিলীপের পর হুঁশিয়ারি সায়ন্তনের

লের কর্মী সমর্থকদের চাঙা করতে বিতর্কিত মন্তব্য করছেন বিজেপি নেতারা। 

Updated By: Nov 16, 2018, 11:31 PM IST
রথযাত্রায় পুলিস না থাকলে ডান্ডা ধরবে বিজেপির যুবমোর্চা, দিলীপের পর হুঁশিয়ারি সায়ন্তনের

নিজস্ব প্রতিবেদন: বাংলার রথযাত্রাকে সফল করতে গরম গরম মন্তব্য করে চলেছেন বিজেপি নেতারা। কখনও রাজ্য সভাপতি লাশ ফেলার হুমকি দিচ্ছেন, কখনও রাজ্যের সাধারণ সম্পাদক বলছেন, মাটিতে পুঁতে ফেলবে। দলের কর্মী সমর্থকদের চাঙা করতে বিতর্কিত মন্তব্য করে ফেলছেন বিজেপি নেতারা। 

শুক্রবার মেদিনীপুর শহরের বিদ্যাসাগর হলে রথযাত্রার প্রস্তুতি সভায় রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন,''রথ চালাতে লাঠি হাতে পুলিশের কাজ করবে বিজেপির যুব মোর্চার কর্মীরাই। কেউ আটকাতে এলে মাটিতে পুঁতে দেওয়া হবে''। 

সায়ন্তন বসুর বিতর্কিত মন্তব্য, ''রথযাত্রার নিরাপত্তায় যদি পুলিসকে পাশে না পাওয়া যায়, তবে বিজেপির যুব মোর্চাই হাতে লাঠি তুলে নেবে। যেখানেই বাধা পড়বে ডান্ডা হাতে মোকাবিলা করা হবে। রক্তচক্ষুর সামনে যদি কেউ এসে দাঁড়ায় তাকে পিষে দিয়ে মাটিতে পুঁতে ফেলা হবে''। 

তৃণমূলকে নিশানা করে সায়ন্তনের  হুঁশিয়ারি, মোদীজি একবার ইশারা করলেই পশ্চিমবাংলায় তৃণমূলের নাম মিটিয়ে দেওয়া হবে। কেউ জানবে না তৃণমূল নামে কোন দল ছিল পশ্চিমবঙ্গে। 

বিজেপি যে মুসলিমবিরোধী নয়, তাও দাবি করেন সায়ন্তন বসু। তাঁর কথায়, ''আমরা মুসলিমদের বিরোধী নই। বাংলাদেশের অনু্প্রবেশকারী মুসলিম ও ইমামভাতার বিরোধিতা করছে বিজেপি''।   

বৃহস্পতিবার অণ্ডালে উস্কানিমূলক মন্তব্য করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বলেছিলেন, ''মারব এখানে, লাশ পড়বে যেখানে-সেখানে''।

আরও পড়ুন- নবান্নের সিবিআই 'অনুমতি' বিজ্ঞপ্তি আইনসঙ্গত? সারদা-নারদা তদন্তেরই বা কী হবে?

.