মাকে খুনের বদলা, বাবাকে কুপিয়ে খুন ছেলের!

বছর ৭ আগে ইন্দ্রান গ্রামের বাসিন্দা রঞ্জিত দাসের হাতে খুন হয়েছিলেন তাঁরই স্ত্রী রূপা দাস।

Updated By: Jan 14, 2019, 06:03 PM IST
মাকে খুনের বদলা, বাবাকে কুপিয়ে খুন ছেলের!

নিজস্ব প্রতিবেদন:  বাবাকে খুন করে মায়ের খুনের বদলা নিল ছেলে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহার থানার সুরুনের ইন্দ্রান গ্রামে। মৃতের নাম রঞ্জিত দাস ( ৫২)।  অভিযুক্ত ছেলে রাকেশ দাস ঘটনার পর থেকে পলাতক।

আরও পড়ুন: মারেই ফেটেছে লিভার- মাথার খুলি, NRS-কাণ্ডে সামনে এল মর্মান্তিক সত্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  বছর ৭ আগে ইন্দ্রান গ্রামের বাসিন্দা রঞ্জিত দাসের হাতে খুন হয়েছিলেন তাঁরই স্ত্রী রূপা দাস। রঞ্জিত মত্ত অবস্থায় তার স্ত্রীকে পিটিয়ে খুন করেছিল। এই ঘটনায় রঞ্জিতের জেলও হয়। সেসময় তাদের ছেলে রাকেশ দিল্লিতে কাজে ছিলেন।  কিছুদিন আগে ছেলে রাকেশ দিল্লি থেকে ইটাহারে আসেন।

আরও পড়ুন: 'মাথা কেটে ফুটবল খেলা', সোদপুরে নিজের পিস্তলের গুলিতেই খুন সেই রামুয়া

বাড়ি ফিরে তিনি গোটা বিষয়টি জানতে পারেন।  জেল থেকে ছাড়া পাওয়ার পর আরও বেপরোয়া হয়ে ওঠে রঞ্জিত।   প্রত্যেকদিন মত্ত অবস্থায় সংসারে চরম অশান্তি করতে থাকে সে। রবিবার রাতে ছেলে রাকেশের সঙ্গেও এই  বিষয়ে বচসা বাধে বাবা রঞ্জিত দাসের। ছেলে রাকেশ আচমকাই ধারালো অস্ত্র দিয়ে  বাবার মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেন।

 আশঙ্কাজনক  অবস্থায় রঞ্জিত দাসকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।  সোমবার সকালে মৃত্যু হয় রঞ্জিত দাসের। ঘটনার পর থেকেই পলাতক রাকেশ । তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

.