টেট পরীক্ষায় দুর্নীতির অভিযোগে ঘেরাও দক্ষিণ দিনাজপুরের স্কুল পরিদর্শক

টেট পরীক্ষায় দুর্নীতির অভিযোগে ঘেরাও দক্ষিণ দিনাজপুরের স্কুল পরিদর্শক। গতকাল দুপুর দুটো থেকে ঘেরাও শুরু হয়। রাত ১১টা নাগাদ অসুস্থ হয়ে পড়েন স্কুল পরিদর্শক সুনীতি সাঁপুই। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ফের গাড়ির সামনে বসে বাধা দেয় বিক্ষোভকারীরা। অবরোধ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় তাঁদের। ঘটনাস্থলে ছিলেন DSP সৌম্যদীপ বড়ুয়া, অ্যাডিশনাল SP সৌম্য রায়।

Updated By: Apr 11, 2017, 08:24 AM IST
টেট পরীক্ষায় দুর্নীতির অভিযোগে ঘেরাও দক্ষিণ দিনাজপুরের স্কুল পরিদর্শক

ওয়েব ডেস্ক: টেট পরীক্ষায় দুর্নীতির অভিযোগে ঘেরাও দক্ষিণ দিনাজপুরের স্কুল পরিদর্শক। গতকাল দুপুর দুটো থেকে ঘেরাও শুরু হয়। রাত ১১টা নাগাদ অসুস্থ হয়ে পড়েন স্কুল পরিদর্শক সুনীতি সাঁপুই। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ফের গাড়ির সামনে বসে বাধা দেয় বিক্ষোভকারীরা। অবরোধ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় তাঁদের। ঘটনাস্থলে ছিলেন DSP সৌম্যদীপ বড়ুয়া, অ্যাডিশনাল SP সৌম্য রায়।

আরও পড়ুন খাগড়াগড় মামলায় তিন অভিযুক্তকে চার্জশিট দিল NIA

পরিস্থিতি সামাল দিতে  বিক্ষোভকারীদের ওপর লাঠি চালায় পুলিস। ঘটনায় জখম হন বেশকয়েকজন বিজেপি কর্মী। আটক করা হয়  দক্ষিণ দিনাজপুরের বিজেপি জেলা সভাপতি শুভেন্দু সরকার, সাধারণ সম্পাদক মানস সরকার সহ বেশকয়েকজন বিজেপির যুব মোর্চার নেতাকে।  অসুস্থ DI কে বালুরঘাট জেলা হাসাপাতালে ভর্তি করা হয়েছে। বুকে ব্যথা রয়েছে তাঁর।ঘেরাওয়ের হাত থেকে বাঁচতে অসুস্থতার ভান করছেন DI। অভিযোগ বিজেপি জেলা নেতৃত্বের।

আরও পড়ুন  ট্রাফিক সমস্যা কিছুতেই মিটছেনা আসানসোল শিল্পাঞ্চলে

.