দ্বিতীয় বিয়ের পর, প্রথম পক্ষের ছেলেকে খুন করে পুঁতে দিল মা!

প্রেমিকের সঙ্গে থাকবেন বলে ছেড়েছিলেন স্বামীর ঘর। সঙ্গে নিয়ে গিয়েছিলেন শিশুপুত্রকে। অথচ ঘরছাড়ার দুমাসের মধ্যেই রহস্যজনকভাবে মৃত্যু হল শিশুপুত্রের। প্রেমিকের সঙ্গে যোগসাজশেই শিশু পুত্রকে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে।  হাওড়ার নাজিরগঞ্জের এলাকায় চাঞ্চল্য। ঘটনায়, কবর থেকে দেহ তুলে ময়না তদন্তের নির্দেশ দিয়েছে হাওড়া আদালত।

Updated By: Jan 20, 2018, 04:15 PM IST
দ্বিতীয় বিয়ের পর, প্রথম পক্ষের ছেলেকে খুন করে পুঁতে দিল মা!

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকের সঙ্গে থাকবেন বলে ছেড়েছিলেন স্বামীর ঘর। সঙ্গে নিয়ে গিয়েছিলেন শিশুপুত্রকে। অথচ ঘরছাড়ার দুমাসের মধ্যেই রহস্যজনকভাবে মৃত্যু হল শিশুপুত্রের। প্রেমিকের সঙ্গে যোগসাজশেই শিশু পুত্রকে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে।  হাওড়ার নাজিরগঞ্জের এলাকায় চাঞ্চল্য। ঘটনায়, কবর থেকে দেহ তুলে ময়না তদন্তের নির্দেশ দিয়েছে হাওড়া আদালত।

আরও পড়ুন: হেলমেট না পরায় সিভিক ভলান্টিয়ারের মারে মৃত্যু মোটরবাইক চালকের
নাজিরগঞ্জের বাসিন্দা রুহুল আমিরের সঙ্গে বেশ কয়েক বছর আগে বিয়ে হয় আজমিরার। দুই মেয়ে ও এক ছেলের মা আজমিরা শেখ আলাউদ্দিন নামে অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান। মাস দুয়েক আগে তাঁর সঙ্গেই ঘর ছাড়েন আজমিরা। সঙ্গে নিয়ে যান ছোট ছেলেকে। পরে শেখ আলাউদ্দিনকে বিয়েও করেন আজমিরা।

আরও পড়ুন:  জালে পড়ল ২২ কিলোর জ্যান্ত কাতলা, দেখুন
গত ১৬ জানুয়ারি আজমিরার শিশুপুত্রের রহস্যজনক মৃত্যু হয়। অভিযোগ, প্রথম পক্ষের শ্বশুরবাড়ির কাউকেই এবিষয়ে কিছু জানানো হয়নি বলে অভিযোগ। কাউকে না-জানিয়েই শিশুপুত্রের দেহ কবর দিয়ে দেওয়া হয়। এরপর আজমিরার বিরুদ্ধে ছেলেকে খুনের অভিযোগ দায়ের করেন রুহুল। সেই অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে আজমিরা ও তার প্রেমিককে। আদালতে মামলা উঠলে অভিযোগ খতিয়ে দেখতেই শিশুপুত্রের দেহ কবর থেকে তুলে ময়না তদন্তের নির্দেশ দেয় আদালত। 

.