সেলফি তুলতে গিয়েই বিপত্তি, নদীতে তলিয়ে গেল যুবক

বুধবার সকালে  দুর্গাপুরের অণ্ডালের বাসিন্দা বিবেকচন্দ্র বংশী পরিবারের সঙ্গে আসানসোলের ঘাঘরবুড়ি মন্দিরে পুজো দিতে যান। মন্দিরের পাশেই নদী। 

Updated: Sep 12, 2018, 02:52 PM IST
সেলফি তুলতে গিয়েই বিপত্তি, নদীতে তলিয়ে গেল যুবক

নিজস্ব প্রতিবেদন:   পরিবারের সঙ্গে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। পুজো দেওয়ার পর নদীর ধারে মনোরম পরিবেশে একটি সেলফি না তুললে হয়! তাই পাথরের ওপর দাঁড়িয়ে নদীকে পিছনে নিয়ে সেলফি তুলতে গিয়েছিলেন যুবক। আর তাতেই ঘটে গেল বিপত্তি। পা পিছনে নদীতে পড়ে গিয়ে তলিয়ে গেলেন  যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটস আসানসোলের ঘাঘরবুড়ি মন্দির সংলগ্ন নুনিয়া নদীতে।

আরও পড়ুন: BIG BREAKING: রাজ্যে ভূমিকম্পে মৃত্যু, জানুন কোথায় কী ক্ষতি হল

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে  দুর্গাপুরের অণ্ডালের বাসিন্দা বিবেকচন্দ্র বংশী পরিবারের সঙ্গে আসানসোলের ঘাঘরবুড়ি মন্দিরে পুজো দিতে যান। মন্দিরের পাশেই নদী।  পুজো দেওয়ার পর সুন্দর মনোরম পরিবেশে বেশ কিছুটা সময় কাটান তাঁরা।  পরিবারের অন্যান্য সদস্যরা তখন গল্প করতেই ব্যস্ত ছিলেন, এমন সময়ই নদীর সামনে নেমে সেলফি তুলতে যান বিবেক।

আরও পড়ুন: ষষ্ঠ শ্রেণির নাতনি ঘরে পড়ছিলেন, দাদু একটা শব্দ পেয়ে ঘরে যেতেই প্রতিবেশী যুবকের সঙ্গে নাতনিকে যে অবস্থায় দেখলেন...

নদী পাড়ের পাথর পিছল থাকায় পা পিছলে যায় তাঁর। নদীতে পড়ে যান তিনি। নদীতে জল বেশি থাকায় তোড় বেশি থাকায় সঙ্গে সঙ্গেই তলিয়ে যান। পরিবারের সদস্যরা যতক্ষণে বিষয়টি খেয়াল করেন, ততক্ষণে জলের অনেক গভীরে তলিয়ে যান বিবেক।

আরও পড়ুন: জামাই শ্বশুরকে ফোন করে শুধু 'বাবা' বলেছিলেন, তাতেই বিপদ জানান দিয়েছিল!

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন আসানসোল দক্ষিণ থানার পুলিস, দমকল ও উদ্ধারকারী দল।  ডুবুরি নদীতে নেমেছে। কিন্তু এখনও তাঁর খোঁজ মেলেনি।