চোখ রাঙাচ্ছে ‘তিতলি’, দুপুরের পর থেকেই কলকাতা-পার্শ্ববর্তী এলাকায় শুরু হবে বৃষ্টি!

সকাল থেকেই আকাশের মুখ ভার। আসবে আসবে করেও যেন আসছে না বৃষ্টি। তবে এতে খুশি হওয়ার কিছুই নেই!

Updated By: Oct 12, 2018, 11:56 AM IST
চোখ রাঙাচ্ছে ‘তিতলি’,  দুপুরের পর থেকেই কলকাতা-পার্শ্ববর্তী এলাকায় শুরু হবে বৃষ্টি!

নিজস্ব প্রতিবেদন:    শক্তি হারিয়ে তিতলি পরিণত হয়েছে নিম্নচাপে। দক্ষিণবঙ্গের দোরগোড়ায় রয়েছে তিতলি।  বর্তমানে বালেশ্বরের ওপর অবস্থান করছে তিতলি। ইতিমধ্যে গাঙ্গেয় দক্ষিণবঙ্গে বৃষ্টি শুরু হয়ে গিয়েছে।  শুক্রবার সকাল থেকে প্রবল বৃষ্টি পশ্চিম মেদিনীপুরের ঝাড়গ্রামে।  প্রবল ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ঝাড়গ্রামের সাঁকরাইল এলাকা।

আরও পড়ুন: 'তিতলি'-র ঝাপটায় ভাসবে বঙ্গ!  কোথায় এখন ঘূর্ণিঝড়ের অবস্থান

সকাল থেকেই আকাশের মুখ ভার। আসবে আসবে করেও যেন আসছে না বৃষ্টি। তবে এতে খুশি হওয়ার কিছুই নেই!  মৌসম ভবন সূত্রে খবর, দক্ষিণবঙ্গের একেবারে দোরগোড়াতেই রয়েছে তিতলি।  দুপুরের পর থেকে কলকাতা বৃষ্টি শুরু হবে।  গাঙ্গেয় পশ্চিমবঙ্গ- দুই ২৪ পরগনা, নদিয়া, মুর্শিদাবাদ, বর্ধমান বৃষ্টি হবে।  চলবে  শনিবার দুপুর পর্যন্ত। বিকালের পর থেকে আকাশ পরিষ্কার হয়ে যাবে।

আরও পড়ুন: বাথরুমে গায়ে আগুন লাগাল মেয়ে, পাশের ঘরে ঘুমোচ্ছে বাবা!

শনিবার বিকালের পর থেকে বৃষ্টির হাত থেকে রেহাই মিলবে বলেই মনে করছেন আবহাওয়াবিদরা। এদিকে, শুক্রবার সকাল থেকেই বৃষ্টি হচ্ছে দিঘা, পশ্চিম মেদিনীপুরের ঝাড়গ্রাম।  এদিন সকালে ঝাড়গ্রামের সাঁকরাইলের ওপর দিয়ে ঝোড়ো হাওয়া বয়ে যায়। তাতে বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে এলাকা। বেশ কয়েকটি  কাঁচা বাড়ি ভেঙে যায়, ল্যাম্পপোস্ট উপড়ে পড়ে।  ঝড়ে একটি পুজোর প্যান্ডেলও ভেঙে গিয়েছে বলে খবর।

 

.