বোমা মেরে, গুলি করে খুন করা হল তৃণমূল কংগ্রেস নেতাকে

বোমা মেরে, গুলি করে খুন করা হল তৃণমূল কংগ্রেস নেতাকে। মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। নিহতের নাম আসাদুল শেখ । তিনি TMCP-র ব্লক সভাপতি ছিলেন। কাল রাতে মোটরবাইকে বাড়ি ফেরার সময় ধাকুড়ির ঘোষপাড়ায় তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। প্রথমে বোমা মারা হয়। তারপর গুলি করা হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিত্‍সকরা আসাদুলকে মৃত ঘোষণা করেন। ঘটনায় কংগ্রেসের দিকে আঙুল তুলেছে তৃণমূল । 

Updated By: May 12, 2017, 09:58 AM IST
বোমা মেরে, গুলি করে খুন করা হল তৃণমূল কংগ্রেস নেতাকে

ওয়েব ডেস্ক: বোমা মেরে, গুলি করে খুন করা হল তৃণমূল কংগ্রেস নেতাকে। মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। নিহতের নাম আসাদুল শেখ । তিনি TMCP-র ব্লক সভাপতি ছিলেন। কাল রাতে মোটরবাইকে বাড়ি ফেরার সময় ধাকুড়ির ঘোষপাড়ায় তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। প্রথমে বোমা মারা হয়। তারপর গুলি করা হয়। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে গেলে চিকিত্‍সকরা আসাদুলকে মৃত ঘোষণা করেন। ঘটনায় কংগ্রেসের দিকে আঙুল তুলেছে তৃণমূল । 

অন্যদিকে, নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। গৃহশিক্ষিকার বাড়ি থেকে ফিরছিল ক্লাস ফোরের ওই ছাত্রী । সেইসময় প্রতিবেশী এক বৃদ্ধ রাস্তা থেকে তাকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। দেহে আঘাতের চিহ্ন নিয়ে ওই ছাত্রী বাড়ি ফিরলে বিষয়টি জানাজানি হয়। উত্তেজিত স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত পলান বসাকের বাড়ি ভাঙচুর করে। শিশুটিকে দিনহাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

আন্তর্জাতিক বৈশাখ দিবসে যোগ দিতে শ্রীলঙ্কা পৌঁছলেন প্রধানমন্ত্রী মোদী

নাবালিকা ধর্ষণের অভিযোগে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়

.