কালীপুজোর উদ্বোধনে যাওয়ার পথে আক্রান্ত তৃণমূল বিধায়ক

বাইকটি বাঁক নিতে গিয়ে বিধায়কের গাড়ির একেবারে সামনে চলে আসে।

Updated By: Nov 6, 2018, 10:22 AM IST
কালীপুজোর উদ্বোধনে যাওয়ার পথে আক্রান্ত তৃণমূল বিধায়ক

নিজস্ব প্রতিবেদন : কালীপুজোর উদ্বোধন করতে যাওয়ার পথে আক্রান্ত তৃণমূল বিধায়ক। দিঘায় একটি কালীপুজোর উদ্বোধন করতে যাচ্ছিলেন রামনগরের বিধায়ক অখিল গিরি। সেইসময় দিঘা বাইপাসের উপর আক্রান্ত হন বিধায়ক।

আরও পড়ুন, শ্বশুরবাড়ি এসে পড়শির সঙ্গে পরকীয়া জামাইয়ের! হাতেনাতে ধরা পড়ে সোজা বিয়ের পিঁড়িতে

জানা গিয়েছে, অখিল গিরি দিঘা বাইপাস দিয়ে যাওয়ার সময় তাঁদের গাড়ির সামনে চলে আসে একটি বাইকে। বাইকটি কাঁথির দিক থেকে আসছিল। সওয়ারি ছিলেন দুই যুবক ও এক যুবতী। বাইকটি বাঁক নিতে গিয়ে বিধায়কের গাড়ির একেবারে সামনে চলে আসে। চালকের তত্পরতায় অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান সকলে।

আরও পড়ুন, বিবাহিত 'দিদি'র সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক 'ভাই'-এর! তারপরের ঘটনা ডেকে আনল যুবকের মর্মান্তিক পরিণতি

অভিযোগ, সেই ঘটনার প্রতিবাদ করতে গিয়েই আক্রান্ত হন বিধায়ক। অভিযুক্ত যুবকরা অখিল গিরির উপর চড়াও হয়। বিধায়ককে কিল, চড়, ঘুষি মারা হয় বলে অভিযোগ। ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে আসে দিঘা কোস্টাল থানার পুলিস। পুলিস আসতেই পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেয় অভিযুক্ত যুবকদের একজন। ঘটনাস্থল থেকে অপর যুবক ও যুবতীকে গ্রেফতার করে পুলিস। পরে তল্লাশি চালিয়ে পলাতক যুবককে নিউ দিঘা থেকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন, ডাস্টবিনে ফেলে দেওয়া কৌটোয় ভরে রমরমিয়ে বিকোচ্ছে ভেজাল ঘি!

মারধরের চোটে চোট পান বিধায়ক অখিল গিরি। তাঁকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসার ছেড়ে দেওয়া হয় তাঁকে।

.