হাওড়ায় হনুমান জয়ন্তীর শোভাযাত্রায় সামিল লক্ষ্মীরতন শুক্লা ও বৈশালী ডালমিয়া

হাওড়ায় হনুমান জয়ন্তীর শোভাযাত্রায় সামিল হলেন তৃণমূলের দুই বিধায়ক লক্ষ্মীরতন শুক্লা ও বৈশালী ডালমিয়া। লিলুয়ার হনুমান ভক্ত মণ্ডল থেকে বজরং বলি মন্দির পর্যন্ত হাঁটেন লক্ষ্মীরতন শুক্লা। তাঁর দাবি, রাম ও হনুমান সবার। কোনও বিশেষ রাজনৈতিক দলের নয়। একই মত বালির বিধায়ক বৈশালী ডালমিয়ারও। সাতান্ন নম্বর ওয়ার্ডের সাঁইবাবা মন্দির থেকে বজরং বলি মন্দির পর্যন্ত হাঁটেন তিনিও।

Updated By: Apr 11, 2017, 06:21 PM IST
হাওড়ায় হনুমান জয়ন্তীর শোভাযাত্রায় সামিল লক্ষ্মীরতন শুক্লা ও বৈশালী ডালমিয়া

ওয়েব ডেস্ক: হাওড়ায় হনুমান জয়ন্তীর শোভাযাত্রায় সামিল হলেন তৃণমূলের দুই বিধায়ক লক্ষ্মীরতন শুক্লা ও বৈশালী ডালমিয়া। লিলুয়ার হনুমান ভক্ত মণ্ডল থেকে বজরং বলি মন্দির পর্যন্ত হাঁটেন লক্ষ্মীরতন শুক্লা। তাঁর দাবি, রাম ও হনুমান সবার। কোনও বিশেষ রাজনৈতিক দলের নয়। একই মত বালির বিধায়ক বৈশালী ডালমিয়ারও। সাতান্ন নম্বর ওয়ার্ডের সাঁইবাবা মন্দির থেকে বজরং বলি মন্দির পর্যন্ত হাঁটেন তিনিও।

এদিকে, বাঁদর ভেবে লেজে আগুন দেওয়ার চেষ্টা করলে ফল ভুগতে হবে। আজ এভাবেই ডেবরায় তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন বিজেপি সাংসদ পুনম মহাজন। উল্লেখ্য, কয়েকদিন আগেই রামনবমীতে রাজ্য জুড়ে গেরুয়া বাহিনীর বিষেষ তত্‍পরতা লক্ষ্য করা গিয়েছিল। (আরও পড়ুন- চিনা কমিউনিস্ট পার্টি ও সরকারের আমন্ত্রণে লগ্নি খুঁজতে জুনে মমতার চিন সফর)

.