ম্যাথু স্যামুয়েলের থেকে টাকা নেওয়ার রসিদ সিবিআইকে দেবেন কাকলি: CBI

Updated: Jul 17, 2017, 07:10 PM IST
ম্যাথু স্যামুয়েলের থেকে টাকা নেওয়ার রসিদ সিবিআইকে দেবেন কাকলি: CBI

ওয়েব ডেস্ক: নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের থেকে টাকা নিয়েছিলেন কাকলি ঘোষ দস্তিদার। CBI সূত্রে এমনই চাঞ্চল্যকর তথ্য পেল ২৪ ঘণ্টা। CBI-এর দাবি, শুক্রবার জিজ্ঞাসাবাদের সময় টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন কাকলি। 

নারদকাণ্ডে টানা সাড়ে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ। সিবিআইয়ের দাবি, তাঁরা কাকলির কাছে জানতে চান, ম্যাথুর সঙ্গে তাঁর কীভাবে আলাপ হয়, তা জানতে চান গোয়েন্দারা। ম্যাথু কেন তৃণমূল সাংসদের কাছে এসেছিলেন, তাও জানতে চাওয়া হয় বলে দাবি সিবিআইয়ের। তিনি ম্যাথুর কাছ থেকে কত টাকা নিয়েছিলেন এবং কেন নিয়েছিলেন, টাকা নেওয়ার সময় ম্যাথুকে কী আশ্বাস দিয়েছিলেন তিনি? ম্যাথুর কাছ থেকে নেওয়া টাকা কোথায়? তা জানতে চাওয়া হয়।

এরপর অবশ্য কাকলি ঘোষ দস্তিদারের দাবি ছিল, CBI নয়। এসে ছিলেন রেলের আধিকারিকরা। এরপর সোমবারই ইউটার্ন। ২৪ ঘণ্টাকে তিনি জানান, সিবিআইকে তিনি সহযোগিতা করেছেন। CBI-ও জানাচ্ছে, জিজ্ঞাসাবাদের সময় তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার যথেষ্ট সহযোগিতা করেছেন।  

CBI-এর দাবি, নারদ কর্তার কাছ থেকে নির্বাচনী তহবিলে টাকা নিয়েছেন বলে দাবি করেছেন কাকলি। কাকলির বক্তব্য, সেই টাকার রসিদও তিনি ম্যাথু স্যামুয়েলকে দিয়েছেন। কিন্তু কোথায় সেই রসিদ? জিজ্ঞাসাবাদের সময় সুলতান আহমেদও তো একই দাবি করেছেন। তিনিও তো জানিয়েছেন, টাকা নিয়ে রসিদ দিয়েছিলেন ম্যাথুকে। তাই কাকলি ঘোষ দস্তিদারের কাছে এই সংক্রান্ত নথি চেয়েছেন তদন্তকারীরা। সিবিআইয়ের দাবি, কাকলি জানিয়েছেন, এ সংক্রান্ত যাবতীয় তথ্য তিনি সিবিআইয়ের হাতে তুলে দেবেন।