সিপিএম - কংগ্রেসের বিরুদ্ধে তৃণমূলের ওপর হামলার অভিযোগ

আহত তৃণমূল কর্মীদের অভিযোগ, চোপড়া ব্লকের দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের গোয়াবাড়ি গ্রামের পঞ্চায়েত সদস্য নুর বানুর বাড়িতে বুধবার মোবাইল ফোনের টাওয়ার বসানোর কাজ চলছিল। আচমকা সেখানে কংগ্রেস-সিপিএম সমর্থকেরা কাজ বন্ধ করা দাবি তুলে হাজির হয়। আপত্তি সত্ত্বেও কাজ চালু রাখায় হামলা চালায় কংগ্রেস-সিপিএম কর্মী সমর্থকেরা। 

Updated By: Jul 18, 2018, 08:08 PM IST
সিপিএম - কংগ্রেসের বিরুদ্ধে তৃণমূলের ওপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের নবনির্বাচিত জনপ্রতিনিধির বাড়িতে হামলা। হামলায় আহত দুই মহিলাসহ ৯ জন। অভিযোগের তির কংগ্রেস-সিপিএম জোটের দিকে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার ভ্যান্দাগছ এলাকার গোয়াবাড়ি গ্রামে। আহতদের সকলকে চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ইসলামপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহতরা সকলেই তৃনমূলের সমর্থক বলে দাবি। কংগ্রেস- সিপিএম জোটের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করে জানানো হয়েছে,  বাড়িতে টাওয়ার বসানো নিয়ে তৃণমূলের অন্তর্দ্বন্দে এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পৌঁছেছে চোপড়া থানার পুলিশবাহিনী। 

21 July 2018: তৃণমূলের শহিদ দিবসের আগে মোদীর বিরুদ্ধে তোপ দাগলেন অভিষেক

আহত তৃণমূল কর্মীদের অভিযোগ, চোপড়া ব্লকের দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের গোয়াবাড়ি গ্রামের পঞ্চায়েত সদস্য নুর বানুর বাড়িতে বুধবার মোবাইল ফোনের টাওয়ার বসানোর কাজ চলছিল। আচমকা সেখানে কংগ্রেস-সিপিএম সমর্থকেরা কাজ বন্ধ করা দাবি তুলে হাজির হয়। আপত্তি সত্ত্বেও কাজ চালু রাখায় হামলা চালায় কংগ্রেস-সিপিএম কর্মী সমর্থকেরা। হামলায় তৃণমূল কংগ্রেসে ৯ জন সমর্থক আহত হয়েছেন। এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

 

.