আজ নেতাদের নিয়ে কোর কমিটির মিটিং অমিতের, ডুয়ার্সে প্রশাসনিক বৈঠক মমতার

বিজেপি সভাপতি অমিত শাহের সফররে আজ শেষ দিন। আজ সকাল থেকেই এক গুচ্ছ কর্মসূচি রয়েছে বিজেপি সভাপতির। বেলা ১২টায় বাছাই করা নেতাদের নিয়ে কোর কমিটির বৈঠক। এরপর দুপুরে রাজারহাট নিউটাউন বিধানসভা এলাকার ২৩১ নম্বর বুথে যাবেন বিজেপি সভাপতি। সেখানে বুথ কর্মীদের সঙ্গে পৃথক বৈঠক করবেন। এরপর বিকেলে এয়ারপোর্ট থেকে দিল্লির উদ্দেশে রওনা হবেন অমিত শাহ। 

Updated By: Apr 27, 2017, 08:52 AM IST
আজ নেতাদের নিয়ে কোর কমিটির মিটিং অমিতের, ডুয়ার্সে প্রশাসনিক বৈঠক মমতার

ওয়েব  ডেস্ক: বিজেপি সভাপতি অমিত শাহের সফররে আজ শেষ দিন। আজ সকাল থেকেই এক গুচ্ছ কর্মসূচি রয়েছে বিজেপি সভাপতির। বেলা ১২টায় বাছাই করা নেতাদের নিয়ে কোর কমিটির বৈঠক। এরপর দুপুরে রাজারহাট নিউটাউন বিধানসভা এলাকার ২৩১ নম্বর বুথে যাবেন বিজেপি সভাপতি। সেখানে বুথ কর্মীদের সঙ্গে পৃথক বৈঠক করবেন। এরপর বিকেলে এয়ারপোর্ট থেকে দিল্লির উদ্দেশে রওনা হবেন অমিত শাহ। 

অন্যদিকে আজ ডুয়ার্সের বীরপাড়ায় প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। পরে সরকারি জনসভায় তুলে ধরবেন উন্নয়নের খতিয়ান। গতকাল আলিপুরদুয়ারের প্রশাসনিক বৈঠকে আইনশৃঙ্খলায় জোর, আর্থিক উন্নয়নে গুরুত্ব দিয়েছিলেন। আজ বীরপাড়াতেও সেই উন্নয়নকেই হাতিয়ার করবেন মুখ্যমন্ত্রী। উপভোক্তাদের হাতে তুলে দেবেন বিভিন্ন সরকারি উন্নয়ন প্রকল্পে অনুদান। উন্নয়নের প্রশ্নে কোনওরকম গাফিলতি যে বরদাস্ত করা হবে না, তা ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।  বিজেপির দখলে থাকা বিধানসভা এলাকায় মমতা আজ কী বার্তা দেন, সেদিকে নজর রাজনৈতিক মহলের। 

.