মালদার চাঁচোলে দুই স্কুল ছাত্রকে অপহরণ করল দুষ্কৃতীরা

মালদার চাঁচোলে দুই স্কুলছাত্রকে অপহরণ করল দুষ্কৃতীরা। পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বাগানে আম কুড়োতে যায় মালতীপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম ও নবম শ্রেণির দুই ছাত্র।  হঠাতই মুখ বাঁধা অবস্থায় সেখানে হাজির হয় কয়েকজন। কিছু বুঝে ওঠার আগেই শঙ্কর মাঝি ও তানবীরাকে গাড়িতে তুলে নিয়ে চম্পট দেয় তারা। পরিস্থিতি বুঝে ওঠার আগেই বেপাত্তা হয়ে যায় গাড়িটি।  শোরগোল শুরু হয় এলাকায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Updated By: Apr 23, 2017, 07:56 PM IST
মালদার চাঁচোলে দুই স্কুল ছাত্রকে অপহরণ করল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: মালদার চাঁচোলে দুই স্কুলছাত্রকে অপহরণ করল দুষ্কৃতীরা। পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বাগানে আম কুড়োতে যায় মালতীপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম ও নবম শ্রেণির দুই ছাত্র।  হঠাতই মুখ বাঁধা অবস্থায় সেখানে হাজির হয় কয়েকজন। কিছু বুঝে ওঠার আগেই শঙ্কর মাঝি ও তানবীরাকে গাড়িতে তুলে নিয়ে চম্পট দেয় তারা। পরিস্থিতি বুঝে ওঠার আগেই বেপাত্তা হয়ে যায় গাড়িটি।  শোরগোল শুরু হয় এলাকায়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

অন্যদিকে, সেতুর ওপর থেকে প্রায় ৫০ ফুট নীচে জলে পড়ে গেল টেম্পো। তারপরেও অক্ষত চালক সহ ১৩ জন আরোহী! এমনই আশ্চর্য রক্ষা দেখল কৃষ্ণনগর। মুর্শিদাবাদের ইসলামপুর থেকে রানাঘাট যাচ্ছিলেন ১৩ জন দিনমজুর। ধান কাটার কাজে যাচ্চিলেন তাঁরা। কৃষ্ণনগর শহরে ঢোকার সময় দ্বিজেন্দ্র সেতুতে লরির সঙ্গে টেম্পোর সংঘর্ষ হয়। লরির ধাক্কায় সেতু থেকে প্রায় ৫০ ফুট নীচে জলে পড়ে যায় টেম্পোটি। চালক সহ আহত ৪ জনকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে ভরতি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয়। পুলিসের প্রাথমিক অনুমান, চালক ঘুমিয়ে পড়াতেই এমন দুর্ঘটনা।

.