একই দোকানে দ্বিতীয়বার সোনার কানের দুল চুরি করতে এসেই শ্রীঘরে ২ মহিলা

কথাতেই আছে অতি লোভে তাঁতি নষ্ট। প্রথমবার কুকীর্তির সময় কেউ ধরতে পারেনি। আর তাতেই বে়ড়েছিল দুঃসাহস। কিন্তু দ্বিতীয়বার আর শেষরক্ষা হল না। একই দোকানে দ্বিতীয়বার সোনার কানের দুল চুরি করতে এসে শেষমেশ শ্রীঘরে ঠাঁই হল দুই মহিলার। ঘটনাটি জলপাইগুড়ি শহরের।

Updated By: Feb 25, 2018, 07:46 PM IST
একই দোকানে দ্বিতীয়বার সোনার কানের দুল চুরি করতে এসেই শ্রীঘরে ২ মহিলা

নিজস্ব প্রতিবেদন : কথাতেই আছে অতি লোভে তাঁতি নষ্ট। প্রথমবার কুকীর্তির সময় কেউ ধরতে পারেনি। আর তাতেই বে়ড়েছিল দুঃসাহস। কিন্তু দ্বিতীয়বার আর শেষরক্ষা হল না। একই দোকানে দ্বিতীয়বার সোনার কানের দুল চুরি করতে এসে শেষমেশ শ্রীঘরে ঠাঁই হল দুই মহিলার। ঘটনাটি জলপাইগুড়ি শহরের।

জলপাইগুড়ি শহরের দিনবাজার এলাকায় অবস্থিত গয়নার দোকানটিতে গত নভেম্বর মাসে সোনার কানের দুল কিনতে আসেন সেফালি রায় ও অর্চনা রায়। অভিযোগ, বেশ অনেকগুলি কানের দুল দেখলেও, পছন্দ হয়নি বলে কোনওকিছু না কিনেই তাঁরা দোকান থেকে চলে যান। কিন্তু রাত্রিবেলা দোকান বন্ধের সময় হিসেব মিলাতে গিয়ে দোকানদার দেখেন, একজোড়া দুল খুঁজে পাওয়া যাচ্ছে না। তখন দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই, ধরা পড়ে হাত সাফাইয়ের ঘটনা।

আরও পড়ুন, চিনে পাচারের আগে বনদফতরের হাতে ধরা পড়ল চিতা বাঘের চামড়া

এরপর শনিবার বিকেলে ফের ওই দোকানে এসে কানের দুল দেখতে চান সেফালি ও অর্চনা। এবার তাঁদের দেখামাত্রই চিনে ফেলেন দোকানদার। সঙ্গে সঙ্গে পুলিসে খবর দেয় দোকানের কর্মীরা। পুলিস এসে দোকান থেকে ওই দুই মহিলাকে গ্রেফতার করে। জানা গেছে, ধৃত দুই মহিলা সেফালি রায় ও অর্চনা রায় রাজগঞ্জ ব্লকের ফাটাপুর এলাকার বাসিন্দা।

.