পুলিস দেখে পালাতে গিয়ে বিপত্তি, বাইক দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের

গতি বাড়ানোর সঙ্গে সঙ্গেই বাইকের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে প্রণব।

Updated By: Jan 16, 2019, 01:31 PM IST
পুলিস দেখে পালাতে গিয়ে বিপত্তি, বাইক দুর্ঘটনায় মৃত্যু ছাত্রের

নিজস্ব প্রতিবেদন : পিকনিক সেরে বাড়ি ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক ছাত্রের। মৃত ছাত্রের নাম প্রণব বাগানে (২০)। প্রণব শান্তিপুর কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর ফুলিয়া বাইপাসে।

আরও পড়ুন, ঘর থেকে ৩ বছরের শিশুকে টেনে নিয়ে গেল চিতাবাঘ, রাতভর তল্লাশিতে উদ্ধার খণ্ডবিখণ্ড দেহ

জানা গিয়েছে,মকর সংক্রান্তি উপলক্ষে মঙ্গলবার শান্তিপুর পৌরসভা এলাকার ডাবরে পাড়া এলাকার বাসিন্দা প্রণব বাগানে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিল পার্শ্ববর্তী একটি এলাকায়। পিকনিক সেরে সন্ধ্যার সময় মোটর বাইকে করে বাড়ি ফিরছিল প্রণব।  সেইসময় শান্তিপুর থানার গোবিন্দপুর বাইপাসের গাড়ি দাঁড় করিয়ে মোটরবাইক তল্লাশি করছিল পুলিস।

আরও পড়ুন, উপদ্রব ঠেকাতে কুকুরদের নির্বীজকরণ, শহরের হাসপাতালগুলিতে ক্যাম্প করবে কলকাতা পুরসভা

প্রণব বাগানের বাইকটিও পুলিস ও সিভিক ভলেন্টিয়ার আটকাতে যায়। তাই দেখে ওই যুবক ভয় পেয়ে বাইকের গতি বাড়িয়ে দেয়। পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে। আর তাতেই ঘটে মর্মান্তিক দুর্ঘটনাটি। গতি বাড়ানোর সঙ্গে সঙ্গেই বাইকের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে প্রণব। উল্টোদিক থেকে আসা একটি ঘোড়ার গাড়িতে ধাক্কা মারে সে।

আরও পড়ুন, শহরে নতুন মাদকের জাল ছড়াচ্ছে ডিজেরা, পুলিসের ফাঁদে ৩ কলেজ পড়ুয়া

দুর্ঘটনার পর গুরুতর জখম অবস্থায় তাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তীতে তাকে কল্যাণী জে এন এম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু কল্যাণীতে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় প্রণব বাগানের।

.